বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

তৃতীয় স্ত্রীর মামলায় গ্রেপ্তার জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪২

তৃতীয় স্ত্রীর করা প্রতারণার মামলায় গ্রেপ্তার করা হয়েছে নোয়াখালীর জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী আহসান হাবিবকে। সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানী থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। পরে রাতেই নোয়াখালীর সুধারাম মডেল থানায় হস্তান্তর করা হয় প্রকৌশলীকে। 

গত ৯ সেপ্টেম্বর তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। এর আগে দুইবার একই মামলায় সমন জারি করলেও আদালতে উপস্থিত হয়নি নোয়াখালী জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব। 

অভিযুক্ত প্রকৌশলী আহসান হাবিব। ছবি: ইত্তেফাক

তৃতীয় স্ত্রী ডাক্তার সুমনার অভিযোগ, পূর্বে আহসান হাবিবের একাধিক বিয়ে থাকলেও তা গোপন করে প্রতারণা করে বিয়ে করেন আহসান হাবিব। 

মামলার বিষয়ে ভুক্তভোগী নারী চিকিৎসক ডা. সুমনা বলেন, স্ত্রী ও ১৪ মাসের মেয়ের স্বীকৃতি দেয় না ওই নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব। এ ছাড়াও বিভিন্ন সময় আহসান হাবিব তার বাসায় লোকজন পাঠিয়ে হত্যা ও গুমের হুমকি দিয়েছে। নিজের ও ১৪ মাসের মেয়ের জীবন বাচাতে আইনের আশ্রয় নিয়েছে বলে জানান তিনি।

নোয়াখালী সুধারাম থানার ওসি নীর জাহিদুল হক রনি গ্রেপ্তারের বিষয়ে নিশ্চিত করে জানান, ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের গ্রেপ্তারি পরোয়ানা থাকায় ঢাকা থেকে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে। আহসান হাবিবের কর্মস্থল নোয়াখালীর ঠিকানা দেওয়াতে তাকে রাতেই আমাদের থানায় পাঠিয়ে দেওয়া হয়। তার বিরুদ্ধে আইননুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ইত্তেফাক/পিও