সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

সৃজিতের জন্মদিনে মিথিলার আদুরে শুভেচ্ছা

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২৩, ২০:০২

টালিউডের আলোচিত নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের আজ জন্মদিন। আর স্বামীর এই শুভদিনে সবথেকে সুন্দর বার্তায় শুভেচ্ছা জানাতে ভুলেননি অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। এদিন নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করে সৃজিতকে শুভেচ্ছা জানান মিথিলা।

পোস্ট করা সে ছবিতে সোফার উপর বসে রয়েছেন মিথিলা, তার গা ঘেঁষে বসে আছেন সৃজিত। মিথিলার ডান দিকে তার চারপেয়ে পোষ্য এবং তার পাশে আইরা। দুজনের পোশাকে রংও মিলিয়ে পরেছেন তারা। সবুজ টপ আর কালো জিনসে মিথিলা, অন্যদিকে সবুজ কটনের হাফ শার্ট আর ব্লু ডেনিমে সেজে সৃজিত। বরের জন্য মিথিলার বার্তা, ‘শুভ জন্মদিন সৃজিত’। 

এর আগে সৃজিতের বয়স নিয়ে কম কটূক্তি শুনতে হয়নি মিথিলাকে। ‘তাহসানের মতো হ্যান্ডসামের পর বুড়ো ডিরেক্টর’কে বিয়ে করেছেন এমন কথা বলা হয়েছে। কিন্তু মিথিলা আর সৃজিতের বয়সের ফারাক খুব একটা নয় তা মিথিলা সঞ্চালিত শো ‘আমার আমি’তে হাজির হয়ে পরিস্কার করেছিলেন সৃজিত। সেখানেই সৃজিতের বয়স প্রসঙ্গে মিথিলা ওই শো-তেই জানিয়েছিলেন, ‘ওর আসল বয়স ছয় কী সাড়ে ছয়। আমার মেয়ে আয়রার সঙ্গে যখন ওকে আমি দেখি, এটাই মনে হয়’। 

সেসময় মিথিলার কথামতো নিজের আসল বয়স ফাঁস করেন সৃজিত। জন্মের সাল-তারিখ ঘোষণা করে সৃজিত বলেন, ‘আমার পাকা দাড়ি দেখে আমার বয়স পঞ্চাশোর্ধ ভাবার কারণ নেই। এর জন্য সম্পূর্ণরূপে দায়ী আমার মা। ওনার ২৫ বছর বয়স থেকে চুল পাকতে শুরু করে। এই জিনে আমার কোনও হাত নাই'’

১৯৭৭ সালের ২৩ শে সেপ্টেম্বর জন্মেছিলেন সৃজিত। শনিবার ৪৬ পূর্ণ করলেন পরিচালক। আর তার ‘বেটারহাফ’ মিথিলার বয়স এখন ৪০। দুজনের বয়সের ফারাক মাত্র ৬ বছরের। 

মিথিলা আপতত ব্যস্ত টলিউডে নিজের পরবর্তী প্রোজেক্ট ‘অরণ্যর প্রাচীন প্রবাদ’ নিয়ে, ওদিকে সৃজিত ব্যস্ত নিজের পুজো রিলিজ দশম অবতার নিয়ে। 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন