সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

গতরাতের ঘটনা ভুলতে পারবো না: তানজিন তিশা

আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৪৩

সড়ক দুর্ঘটনার আহত হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে একটি ড্রাম ট্রাক অভিনেত্রীর গাড়িকে ধাক্কা দেয়। বড় কোনো বিপদ না ঘটলেও শরীরে কিছু আঘাত পেয়েছেন তিনি। ভেঙে গেছে গাড়ির পেছনের অংশ।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে দুর্ঘটনা কবলিত গাড়ির ছবি ফেসবুকে পোস্ট করে এই খবর দেন তিশা। ক্যাপশনে তিনি লেখেন, গতরাতের ঘটনা আমি ভুলতে পারবো না। আমি সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলাম। একটি ড্রাম ট্রাক আমার গাড়িটিকে দুমড়ে-মুচড়ে দিয়েছে। আমার এই গাড়ি খুব প্রিয়। কারণ কষ্টার্জিত অর্থ দিয়ে এটি কিনেছিলাম। সুতরাং এই ক্ষতি মেনে নেওয়া আমার জন্য সহজ নয়। তারপরও আলহামদুলিল্লাহ!

নিজের শারীরিক অবস্থার কথা জানিয়ে তিনি বলেন, আমি শরীরে কিছু আঘাত পেয়েছি। কিন্তু এখন ঠিক আছি। এজন্য আল্লাহর কাছে শুকরিয়া। যারা আমাকে ভালোবাসেন, আমার জন্য দোয়া করেন, তাদের সবাইকে ধন্যবাদ। তবে কোথায় এ দুর্ঘটনা ঘটেছে তা জানাননি তিনি।

গত মাসের শুরুতে জ্বরে আক্রান্ত হন তানজিন তিশা। বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। পরে সুস্থ হয়ে বাসায় ফেরেন এই অভিনেত্রী। বর্তমানে টিভি নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিশা।

 

 

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন