বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

‘আমরা আগেও চুমু খেয়েছি’

আপডেট : ০৭ অক্টোবর ২০২৩, ১৭:০২

পশ্চিমবঙ্গে মুক্তির অপেক্ষায় রয়েছে জয়া আহসানের নতুন সিনেমা ‘দশম অবতার’। কয়েকদিন আগে প্রকাশ পেয়েছে সিনেমার ট্রেলার। ট্রেলারটি ব্যাপক সাড়া ফেললেও আলোচনায় ছিল জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বনের দৃশ্য। বহুল আলোচিত সেই চুমুর দৃশ্য নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন জয়া ও অনির্বাণ।

চুমুর দৃশ্য নিয়ে প্রশ্ন করলে জয়া বলেন, আমরা আগেও চুমু খেয়েছি। এমনকি আমার আর ওর (অনির্বাণ) প্রথম দৃশ্যই ছিল চুমুর। এ সময় পাশ থেকে অনির্বাণ বলেন, ‘ঈগলের চোখ’ সিনেমায় প্রথম শটই ছিল চুমু খাওয়ার। জয়া যোগ করেন, আমি বসে আছি (ঈগলের চোখ-এর শুটিংয়ে)। হঠাৎ একটা নতুন ছেলে (সেটা ছিল অনির্বাণের প্রথম সিনেমা) এসে চুমু খেয়ে গেল।

সঞ্চালকের পরের প্রশ্ন ছিল, এবারের চুমুর কটা টেক?। জয়া ও অনির্বাণ দুজনেই আঙুল তুলে বলেন, ‘একটা’। উপস্থাপন তখন ফোড়ন কাটেন, ‘পারফেকশন এতটা, তার মানে। ’ কথা শুনে হেসে ওঠেন জয়া।

চুমু নিয়ে এত কাণ্ড, কিন্তু এতে বিচলিত নন জয়া। আজ (৭ অক্টোবর) অনির্বাণের জন্মদিন। জন্মদিনের উপহার হিসেবে অনির্বাণকে চুমু খেতে চান জয়া। ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনকে জয়া বলেন, ‘অনির্বাণকে জন্মদিনের উপহার? জড়িয়ে ধরে আরেকটা চুমু খেয়ে নেব…আর কী দিয়ে মানুষকে খুশি করা যায়…মানে, মন থেকে চুমু খাব…দেখানোর জন‌্য নয় কিন্তু।’

এদিকে অনির্বাণ সম্পর্কে জয়া জানান, তিনি নাকি অনেক প্রেশার নেন। অভিনেত্রীর ভাষ্যমতে―তার কাছে উপায় থাকলে অনির্বাণের হাত ধরে টেনে বের করে আনতেন ও বলতেন, অত ভেব না। তার মতে, অনির্বাণ এমন একজন মানুষ যার জীবন সম্পর্কে অন্যরকম আন্ডারস্ট্যান্ডিং রয়েছে। জীবনকে অন্য চোখে দেখেন অনির্বাণ।

‘ঈগলের চোখ’ ছাড়াও জয়া আহসান ও অনির্বাণকে এর আগে ‘এক যে ছিল রাজা’ সিনেমায় দেখা গেছে। যদিও সেটা মাত্র একটি দৃশ্যে। এরপর ‘পাঁচফোড়ন’-এ দেখা গেছে তাদের। এদিকে, ‘দশম অবতার’ সিনেমা জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও আরও অভিনয় করেছেন প্রসেনজিৎ, রূপম ইসলাম, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, ইন্দ্রদীপ দাশগুপ্ত। এই সিনেমার পরিচালনায় রয়েছেন ভারতের বাংলা সিনেমার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির। এবার পূজায় মুক্তি পাবে ‘দশম অবতার’।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন