শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

শ্রাবন্তীর ভিডিও ভাইরাল

আপডেট : ০৯ অক্টোবর ২০২৩, ১৯:০৪

বর্তমানে মুম্বাইয়ে ব্যস্ত সময় করছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানেই সপ্তাহান্তে লেট নাইট পার্টিতে মজলেন নায়িকা। নাচলেন রাতভর। আর সেই নাচের ভিডিও সোশ্যালে ভাইরাল। ভিডিওতে তাকে বেশ খোশমেজাজেই দেখা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম অনুযায়ী, গত শুক্রবার কলকাতা থেকে মুম্বাইয়ে পাড়ি দিয়েছেন শ্রাবন্তী। মুম্বাইতে এক সপ্তাহের কাজ রয়েছে তার। এরই ফাঁকে অভিনেত্রী নাইটক্লাবে হাজির হয়েছেন পার্টি করতে। সেখানে রাতভর মাস্তি করেছেন তিনি।

এমনিতে সামাজিক যোগাযোগমাধ্যমে শ্রাবন্তীকে নিয়ে কম ট্রল হয় না। মূলত, একাধিক বিয়ে ও প্রেম নিয়ে নিয়মিত কটাক্ষের শিকার হন তিনি। তাই নাচের ভিডিও ভাইরাল হতেই সেই নেতিবাচক মন্তব্য করার সুযোগ হাতছাড়া করেননি নেটাগরিকরা।

‘দেবী চৌধুরানী’র মতো ঐতিহাসিক চরিত্রে অভিনয় করার জন্য কড়া হোমওয়ার্ক করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোনো প্রকার ফাঁক রাখছেন না। কারণ, ফিল্মি ক্যারিয়ারের সব থেকে গুরুত্বপূর্ণ সিনেমার শুটিং করতে চলেছেন তিনি। তাই ইতিমধ্যেই ঘোড়সওয়ারের তালিম নেওয়া শুরু করেছেন ময়দানে। শুধু তাই নয়, এই সিনেমার জন্য মার্শাল আর্টসের প্রশিক্ষণও নিচ্ছেন। সোহাগ সেনের কাছে অভিনয়ের ওয়ার্কশপও করছেন শ্রাবন্তী।

ইত্তেফাক/পিএস