মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

ঢাকায় আসছেন রোনালদিনহো

আপডেট : ১৩ অক্টোবর ২০২৩, ১২:২৭

গত ৩ জুলাই বাংলাদেশ ঘুরে গেছেন কাতার বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। সেই যাত্রার তিন মাস পর এবার আবার বাংলাদেশে আসছেন আরেক বিশ্বকাপ জয়ী তারকা ফুটবলার। ২০০২ বিশ্বকাপ জয়ী ব্রাজিলিয়ান সাবেক কিংবদন্তি ফুটবলার রোনালদিনহো আসবেন এবার। আগামী ১৮ অক্টোরব বাংলাদেশে পা রাখার কথা রয়েছে তার। এমনটাই লেখে ফেসবুকে পোস্ট করেছেন ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।

এর আগে মার্টিনেজ যখন বাংলাদেশে এসেছিলেন সে সময় বিমানবন্দরে অপেক্ষা করেও এই বিশ্বকাপ জয়ী গোলরক্ষকের সঙ্গে দেখা করার সুযোগ পাননি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। তবে এবার আগেভাগেই শতদ্রু দত্ত ঘোষণা দিয়ে রেখেছেন ঢাকায় এসে জামাল ভূঁইয়ার সঙ্গে দেখা করবেন এই ব্রাজিলিয়ান সাবেক তারকা। এমনকি প্রধানমন্ত্রী ব্যস্ত না থাকলে তার সঙ্গে দেখা করবেন তিনি। রোনালদিনহোর ঢাকা সফর হবে এক দিনের। ১৮ তারিখ এসে সব আনুষ্ঠানিকতা শেষ করে পরদিন ১৯ অক্টোবর রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে ঢাকা ছাড়ার কথা রয়েছে।

 

জানা গিয়েছে, এই সময়ের মধ্যে ঢাকা একটি বেসরকারি স্পনসর প্রতিষ্ঠানের সঙ্গেও বসবেন তিনি। বিশ্বের হাতেগোনা যে কজন সেরা খেলোয়াড় আছেন তার মধ্যে ৪৩ বছর বয়সী রোনালদিনহোও অন্যতম। পিএসজি, বার্সেলোনা ও এসি মিলান মাতানো সাবেক এই মিডফিল্ডার দুবার ফিফা বর্ষসেরা হওয়ার পাশাপাশি একবার ব্যালন ডির জিতেছেন।

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন