সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

বঙ্গমাতার চরিত্রে অভিনয় করে প্রশংসায় ভাসছেন তিশা

আপডেট : ১৫ অক্টোবর ২০২৩, ১৮:৪৬

বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে দক্ষিণ কোরিয়ায় গিয়েছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সপ্তাহ খানেক পর আজ (১৫ অক্টোবর) দেশে ফিরেছেন তিনি। আর ফিরেই আপ্লুত হয়ে পড়েছেন তিশা। গত ১৩ অক্টেবর মুক্তি পাওয়া বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় বঙ্গমাতার চরিত্রে অভিনয় করে প্রশংসায় ভাসছেন নুসরাত ইমরোজ তিশা।  

আজ রোববার ফেসবুকে তিশা লেখেন, মাত্র দেশে আসলাম। ফোন অন করে সবার এতো এতো মেসেজ দেখে মন ভরে গেল। আমার অভিনয় যদি আপনাদের এতোটুকুও ইমোশনাল করে থাকে, তাহলে আমি কৃতজ্ঞ। সিনেমাটা করার সময় অনেক পরিশ্রম করতে হয়েছে সবাইকে! আমরা পরিশ্রমটা করি আপনাদের কাছ থেকে এই প্রতিক্রিয়া পাওয়ার জন্য!

শেষে ‘মুজিব: একটি জাতির রূপকার’ দেখার আহ্বান জানিয়ে পর্দার রেণু বলেন, শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলছে আপনার কাছের হলে। সবাইকে দেখার আমন্ত্রণ। লাভ ইউ অল!

সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক আরিফিন শুভ, শেখ হাসিনার একটি চরিত্রে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও বঙ্গবন্ধুর স্ত্রী শেখ ফজিলাতুন্নেছার বড়বেলার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশাসহ শতাধিক অভিনেতা কাজ করছেন সিনেমাটিতে।

২০২১ সালের জানুয়ারির শেষ দিকে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে সিনেমাটির প্রথম ধাপের শুট শুরু হয়েছিল। সিনেমাটিতে সহযোগী পরিচালক হিসেবে কাজ করেছেন দয়াল নিহালানি। চিত্রনাট্য লিখেছেন অতুল তিওয়ারি ও শামা জায়েদি। শিল্প নির্দেশনার দায়িত্বে ছিলেন নীতিশ রায়। কস্টিউম ডিরেক্টর হিসেবে ছিলেন শ্যাম বেনেগালের মেয়ে পিয়া বেনেগাল।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন