বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

প্রশাসনে বড় রদবদল

আপডেট : ১৬ অক্টোবর ২০২৩, ০০:০৩

অতিরিক্ত সচিব পদমর্যাদার আট কর্মকর্তাকে বদলি করে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে। রোববার (১৫ অক্টোবর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, স্বাস্থ্য সেবা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব নিলুফার নাজনীনকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে, স্পারসোর চেয়ারম্যান মো. আব্দুস সামাদকে স্বাস্থ্য সেবা বিভাগে, বিসিএস প্রশাসন একাডেমির এমডিএস মোহাম্মদ মোখলেসুর রহমান সরকারকে জননিরাপত্তা বিভাগে এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব সুব্রত শিকদারকে পরিকল্পনা বিভাগে পদায়ন করা হয়েছে। এছাড়া পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটারের মহাপরিচালক, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক মো. মতিয়ার রহমানকে বাংলাদেশ ইনস্টিউট অব ম্যানেজমেন্টের মহাপরিচালক, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রাশিদুল ইসলামকে স্পারসোর চেয়ারম্যান এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত মোহাম্মদ মিজানুর রহমানকে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক করা হলো।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, ৯ আগস্ট দুযোর্গ ব্যবস্থাপনা অধিদপ্তরের পরিচালক মো. ফিরোজ উদ্দিনকে সমগ্র দেশে শহর ও ইউনিয়ন ভূমি অফিস নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক হিসেবে বদলির আদেশে তার জন্য প্রযোজ্য অংশটুকু বাতিল করা হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন