বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

পুলিশের সন্দেহ ত্রিভূজ প্রেম, গৃহবধূকে গলা কেটে হত্যা

আপডেট : ২১ অক্টোবর ২০২৩, ১৭:৪৪

ঝিনাইদহ সদর উপজেলার রাজাপুর গ্রামে জামিলা খাতুন ওজেলা ( ৪২ ) নামে এক গৃহবধূকে কুপিয়ে ও গলা কেটে  হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আব্দুল করিম নামে নিহতের এক প্রতিবেশী।  

শনিবার (২১ অক্টোবর) সকাল ৫টা থেকে ৬টার মধ্যে এ ঘটনা ঘটে। 

অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর বহমান জানান, শনিবার সকালে সদর উপজেলার রাজাপুর গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী জামিলা খাতুন ওরফে ওজেলাকে হত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। বাড়ির গোসলখানার ভেতর থেকে জামিলা খাতুনের লাশ উদ্ধার করে তারা। আর আহত করিমকে তার স্বজনরা উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। পরে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়। 

ফরিদপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করিম বলেছেন, নিহত জামিলার স্বামী শরিফুল ইসলাম ও জাকির দুজনে মিলে জামিলাকে হত্যা করে। পরে তাকেও হত্যার চেষ্ঠা করে। 

নিহতের স্বামী শরিফুল ইসলাম আটক হওয়ার আগে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, করিম তার স্ত্রীকে উত্যক্ত করতো। তাকে কুপ্রস্তাব দেয়। রাজি না হওয়ায় হত্যা করেছে। পরে করিম আত্মহত্যা করতে নিজেই নিজের গলায় কোঁপ দেয়।

ঝিনাইদহ সদর থানার ওসি শাহিন উদ্দিন জানান, পরকীয়ার কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী, ছেলে ও জাকির হোসেনকে আটক করেছে পুলিশ। 

ইত্তেফাক/পিও