বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

পুলিশের ৮ কর্মকর্তাকে বদলি করে প্রজ্ঞাপন জারি

আপডেট : ০১ নভেম্বর ২০২৩, ০০:০৫

পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) পদমর্যাদার আট কর্মকর্তাকে বদলি করে প্রজ্ঞাপন জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। রাষ্ট্রপতির আদেশে জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার সিনিয়র সহকারী সচিব মো. মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সোমবার এ আদেশ জারি করা হয়।

প্রজ্ঞাপনে দেখা যায়, পুলিশ অধিদপ্তরের (টিআর) কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন আহ্‌মদকে আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত উপমহাপরিদর্শক পদে পদায়ন করা হয়েছে। ময়মনসিংহ রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি মো. সাজ্জাদুর রহমানকে ঢাকা রেঞ্জে, পুলিশের বিশেষ শাখা ঢাকার অ্যাডিশনাল ডিআইজি মোহাম্মাদ রাশিদুল ইসলাম খানকে ঢাকায় বদলির আদেশ বাতিল করে প্রজ্ঞাপন দেওয়া হয়।

এছাড়া রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার বিজয় বসাককে রাজশাহী রেঞ্জে, রাজশাহী রেঞ্জের মো. রাশিদুল হাসানকে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার এম এ মাসুদকে ঢাকা শিল্পাঞ্চল পুলিশে, শিল্পাঞ্চল পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক মাসুদ আহাম্মদকে চট্টগ্রাম মেট্রো পুলিশের অতিরিক্ত কমিশনার ও খুলনা মেট্রোর অতিরিক্ত কমিশনার মো. সাজিদ হোসেনকে অধিনায়ক (অতিরিক্ত উপমহাপরিদর্শক) হিসেবে ৬ আর্মড পুলিশ মহালছড়ি, খাগড়াছড়িতে বদলি করা হয়েছে।

জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে জানানো হয়েছে

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন