মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

অবসাদে ভুগছেন কঙ্গনা!

আপডেট : ০৪ নভেম্বর ২০২৩, ০৮:৪৭

বলিউডে খানদের ছাড়াই নিজের শক্ত একটি অবস্থান তৈরি করেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। খানদের মতো কঙ্গনার নামেই বক্স অফিস মাত করতো সিনেমাগুলো। তবে হটাৎ তার এই সাফল্যে ভাটা পড়েছে। গত প্রায় ৮ বছর ধরে তার অভিনীত সিনেমাগুলো একের পর এক ব্যর্থতা মুখে দেখছে।

দীর্ঘ এই সময়ে ‘কাট্টি বাট্টি’, ‘সিমরন’, ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’, ‘পাঙ্গা’, ‘থালাইভি’, ‘ধাকড়’, ‘চন্দ্রমুখী’র মতো আলোচিত সিনেমায় অভিনয় করেছেন কঙ্গনা। তবে একটি সিনেমাও বক্স অফিসে প্রভাব ফেলতে পারেনি। যদিও অনেকে ধারণা করছিলেন গত ২৭ অক্টোবর মুক্তি পাওয়া ‘তেজস’ সিনেমা দিয়ে ঘুরে দাঁড়াবে তিনি। কিন্তু সেই আশাতেও গুঁড়েবালি!

দর্শকরা মুখ ফিরিয়ে নিয়েছেন সিনেমাটি থেকে। যদিও সামাজিক যোগাযোগ মাধ্যমে হাতজোড় করে সিনেমাটি দর্শকদের দেখার অনুরোধ করেছেন কঙ্গনা। এমনকি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের জন্য বিশেষ প্রদর্শনের ব্যবস্থাও করেছিলেন তিনি। তবু দর্শকদের মন গলাতে পারেননি কঙ্গনা।

এমন অবস্থায় রীতিমতো মানসিক অবসাদে ভুগছেন তিনি। যে কারণে ভারতের একাধিক মন্দিরে ঘুরে প্রার্থনা করছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, ‘দিন কয়েক ধরেই একটা চাপ অনুভব করছি মনে। তাই বারবার মনে হচ্ছিল মন্দিরে যাই। এখানে আসার সঙ্গে সঙ্গেই মনে হলো, আমার সমস্ত দুশ্চিন্তা আমার পায়ের কাছে ভেঙে পড়েছে।’

 

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন