বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র চলছে: কাদের মির্জা

আপডেট : ১১ নভেম্বর ২০২৩, ২১:৫১

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা বলেন, দ্বাদশ জাতীয় নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র চলছে। আন্দোলনের নামে ৭০-৮০টি গাড়ি পুড়িয়ে সরকারকে পদত্যাগ করাবেন, কোনো লাভ হবে না।

শনিবার (১১ নভেম্বর) বিকালে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত র‌্যালি শেষে তিনি এ কথা বলেন।

কাদের মির্জা বলেন, বিএনপি-জামায়াতের নেতারা কেউ মাঠে না থেকে, কিছু টোকাইকে টাকা দিয়ে আজকে গাড়ি পোড়াইছেন। আবার বলেন, ক্ষমতায় এসে মন্ত্রী হবেন, এমপি হবেন। আপনাদের কোনো নেতাই তো নাই। এখানকার জামায়াত-বিএনপির নেতাকর্মীরা যেভাবে ঘুমিয়ে আছেন, সেভাবে শান্ত ভাবে ঘুমিয়ে থাকুন। আমরা জেগে আছি, আপনাদেরকে পাহারা দেওয়ার জন্য। ভয় দেখাবেন না, আপনারা কিছুই করতে পারবেন না। ২০১৪সালে গাড়ি পুড়িয়ে, মানুষ পুড়িয়ে এবং পুলিশ হত্যা করে কিছুই করতে পারেননি। এবারও পারবেন না, রাস্তায়ও নামতে পারবেন না।

এ সময় তিনি আগামী জাতীয় নির্বাচনে দলের সকলকে ঐক্যবদ্ধ ভাবে থেকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে বিপুল নির্বাচিত করতে কাজ করার অনুরোধ করেন।

যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুপুর থেকে বসুরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও প্রত্যেকটি ইউনিয়ন থেকে ব্যানার ফেস্টুন সাজিয়ে একের পর এক মিছিলে মিছিলে মুখরিত হয়ে ওঠে বসুরহাট পৌরসভা প্রাঙ্গণ। পরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বসুরহাট বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় চত্বরে ফিরে এসে কেক কেটে যুবলীগের হাজারো নেতাকর্মী আনন্দ উৎসব পালন করে।

উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম তানভীরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সদস্য ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ফখরুল ইসলাম রাহাত, বসুরহাট পৌরসভা যুবলীগ সভাপতি শামছুদ্দিন নোমান, সাধারণ সম্পাদক হামিদ উল্যাহ হামিদ।

ইত্তেফাক/এবি