বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সি-স্যুট অ্যাওয়ার্ড পেলেন বিকাশ’র সিইও কামাল কাদীর ও সিসিও আলী আহম্মেদ

আপডেট : ১২ নভেম্বর ২০২৩, ১৯:৪৫

দেশের ব্যবসাখাতের শীর্ষ নির্বাহীদের সম্মাননা জানাতে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ) আয়োজিত ‘বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ড ২০২৩’-এ ‘এন্ট্রাপ্রেনিউর অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড পেয়েছেন বিকাশ-এর চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) কামাল কাদীর। একই সঙ্গে বিকাশ-এর চিফ কমার্শিয়াল অফিসার (সিসিও) আলী আহম্মেদ পেয়েছেন ‘চিফ কমার্শিয়াল অফিসার অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড।

শনিবার (১১ নভেম্বর) রাজধানীর একটি হোটেলে ‘বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ড ২০২৩’ অনুষ্ঠানে এই সম্মাননা জানানো হয়।

দেশের বিভিন্ন ব্যবসাখাতের স্বনামধন্য প্রতিষ্ঠানের নেতৃত্বদানকারী করপোরেট ব্যক্তিত্বদের অবদান এবং উল্লেখযোগ্য সাফল্যের স্বীকৃতি দিতে বাংলাদেশ সি-স্যুট অ্যাওয়ার্ডসের আয়োজন করে বিবিএফ। এই আয়োজনের পৃষ্ঠপোষকতায় ছিল আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও সামিট কমিউনিকেশনস লিমিটেড এবং সহযোগিতায় ছিল বিএসআরএম, দ্য ডেইলি স্টার, এসপায়ার টু ইনোভেট (এটুআই), স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এবং ন্যামকন কনসালটান্সি লিমিটেড।

আর্থিক লেনদেনে সক্ষমতা ও স্বাধীনতা আনার মাধ্যমে আর্থিক অন্তর্ভুক্তিকে এগিয়ে নিতে নিয়মিত কাজ করে যাচ্ছে বিকাশ। এই প্রচেষ্টা বাস্তবায়নে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে একটি প্রত্যয়ী এবং উদ্ভাবনী চিন্তার লিডারশীপ টিম। তাদের তৈরি নিরাপদ ও সময়সাশ্রয়ী ডিজিটাল আর্থিক সেবা গ্রাহকদের দৈনন্দিন লেনদেনকে করেছে আরও সহজ ও সাশ্রয়ী। আর তাই দেশের মানুষের কাছে ডিজিটাল অর্থ লেনদেনের সমার্থক শব্দ হয়ে উঠেছে বিকাশ।

ইত্তেফাক/এবি