বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

যমজ সন্তানদের ডোবায় ফেলে হত্যা, মা গ্রেফতার

আপডেট : ২২ নভেম্বর ২০২৩, ১৭:২৩

স্বামীর সঙ্গে দ্বন্দ্বের জেরে ১২ দিনের যমজ দুই সন্তানকে পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার (২১ নভেম্বর) যশোরের কেশবপুরের সাহাপাড়ার নতুন মসজিদের পাশে এ ঘটনা ঘটে। আজ বুধবার (২২ নভেম্বর) সকালে শিশু দুটির মরদেহ উদ্ধারের পর সুলতানা ইয়াসমিন নামে ওই নারীকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২০২১ সালের ২৪ এপ্রিল সুলতানা ইয়াসমিনের সঙ্গে আবু বক্করের বিয়ে হয়। এরপর সুলতানা বুঝতে পারেন তার স্বামীর অন্য নারীর সঙ্গেও সম্পর্ক রয়েছে। গত ১০ নভেম্বর রাতে শহরের একটি ক্লিনিকে যমজ সন্তানের জন্ম দেন সুলতানা। স্বামীর সঙ্গে দ্বন্দ্বের জেরে গতকাল গভীর রাতে একে একে দুই সন্তানকে ডোবায় ফেলে হত্যা করেন। পরে ঘরে ফিরে বাচ্চাদের পাওয়া যাচ্ছে না বলে পরিবারের সদস্যদের মাধ্যমে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে খোঁজাখুঁজির এক পর্যায়ে ডোবা থেকে শিশু দুটির মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় আজ ওই পরিবারের সদস্যদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন সুলতানা।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, স্বামীর সঙ্গে দ্বন্দ্বের জেরে মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে নিজ সন্তানদের ডোবায় নিক্ষেপ করে হত্যার বিষয়টি স্বীকার করেছেন সুলতানা। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।

ইত্তেফাক/জেডএইচডি