বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

অফিসের তালা খোলার মানুষ পর্যন্ত পাচ্ছে না বিএনপি: তথ্যমন্ত্রী 

আপডেট : ২৩ নভেম্বর ২০২৩, ২১:২৬

নিজেদের লাগানো তালা খোলার জন্য বিএনপি মানুষ খুঁজে পাচ্ছে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপির নয়াপল্টনের অফিসে সরকার কিংবা আওয়ামী লীগ তালা লাগায়নি। যে দল নিজেদের অফিসের তালা খোলার জন্য একজন মানুষ পর্যন্ত খুঁজে পায় না, তারা আবার কি আন্দোলন করবে! 

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা মৎস্যজীবী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। রাঙ্গুনিয়ার অ্যাডভোকেট নুরুচ্ছফা তালুকদার পৌর অডিটোরিয়ামে এ সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক এম. ইসকান্দার মিয়া তালুকদার।

সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি বলেছিল, তাদের জোটের সঙ্গীদের নিয়ে দূর্বার আন্দোলন গড়ে তুলবে। কিন্তু সঙ্গীরাই তাদের ছেড়ে চলে যাচ্ছে। গতকাল জেনারেল ইব্রাহীমের নেতৃত্বে কয়েকটা দল তাদের জোট থেকে বের হয়ে গেছে।

নির্বাচন নিয়ে যে উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে সেটিকে অভাবনীয় উল্লেখ করে মন্ত্রী বলেন, বিএনপি এখন ইঁদুরের মতো গর্তে ঢুকে গেছে। গর্ত থেকে ওপরের দিকে উঁকি দিয়ে কদিন পরপর কর্মসূচি দেয়। তাদের কর্মসূচি কি? গাড়ি পোড়ানো, মানুষ পোড়ানো এবং স্কুলের মধ্যে আগুন দেওয়া। তাই তাদের সঙ্গে এখন আর মানুষ নেই।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জেলা মৎস্যজীবী লীগের সভাপতি এম হারুন উর রশিদ, সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ শফিউল আলম, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার এবং স্থানীয় মৎস্যজীবী লীগ নেতাকর্মীরা।

ইত্তেফাক/জেডএইচডি