বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ফের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন তামিম

আপডেট : ২৪ নভেম্বর ২০২৩, ১২:১২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আবারও দেখা করেছেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল। এ সময় সঙ্গে ছিলেন তার স্ত্রী আয়েশা সিদ্দিকা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) অভিজ্ঞ এই ওপেনার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে একটি ছবি পোস্ট করে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার বিষয়টি নিশ্চিত করেছেন।

ঠিক কোন কারণে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন তামিম সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। ফেসবুক পোস্টের ক্যাপশনে তামিম লিখেছেন, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করাটা সবসময় আনন্দের।’

চলতি বছরের ৬ জুলাই হুট করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন তামিম। এরপর তার ক্রিকেটে ফেরাটা ছিল বেশ নাটকীয়। বেশ কয়েকবার চেষ্টা করেও তামিমের সঙ্গে যোগাযোগে ব্যর্থ হয় বিসিবি। যে কারণে মাশরাফি বিন মর্তুজার মাধ্যমে তামিমকে ডেকে পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও মাশরাফির উপস্থিতিতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন তামিম। এরপর প্রধানমন্ত্রীর নির্দেশে অবসর ভেঙে ক্রিকেটে ফেরেন এই ওপেনার।

দুই মাস বিশ্রামে থেকে নিউজিল্যান্ড সিরিজ দিয়ে আবারও মাঠে ফিরেন তামিম। যদিও অনেক নাটকীয়তার পর আর বিশ্বকাপে খেলেননি দেশসেরা এই ব্যাটার। ভারতের মাটিতে বড় মঞ্চে তার অনুপস্থিতি ভালোভাবেই টের পেয়েছে দল।

ইত্তেফাক/এইচএ