বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ট্রাক চাপায় সাতক্ষীরায় প্রাইভেটকার আরোহী ভারতীয় দম্পতি নিহত

আপডেট : ২৫ নভেম্বর ২০২৩, ১৩:২৫

সাতক্ষীরায় ট্রাক চাপায় প্রাইভেটকার আরোহী ভারতীয় দম্পতি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। 

শনিবার (২৫ নভেম্বর) সকাল পৌনে সাতটার দিকে শহরের অদূরে তালতলাস্থ বিজিবি হেডকোয়ার্টারের সামনে এ দুর্ঘটনায় নিহতরা হলেন ভারতীয় নাগরিক ওয়াসিম কুমার বিশ্বাস (৫৫) ও তার স্ত্রী ছবি বিশ্বাস(৪৮)। ওয়াসিম কুমার বিশ্বাস খুলনা-মংলা রোড রেল লাইন প্রকল্পের ডেপুটি জেনারেল ম্যানেজার (সিভিল/ট্রাক) হিসাবে কর্মরত। ভারতীয় রেলওয়ে মন্ত্রণালয়ের অধীনে ইরকোন ইন্টারন্যাশনাল লিমিটেডের একজন স্টাফ তিনি। তাদের বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ির করিমপুর এলাকায়। এছাড়া আহত প্রাইভেটকার চালক খুলনার খানজাহান আলী থানা এলাকার সজিব (৩৫)।

ঘটনাস্থলে পুলিশ এসে দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার উদ্ধার করে। ছবি: ফোকাস বাংলা

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভারতীয় নাগরিক ওয়াসিম কুমার বিশ্বাস ছুটিতে সস্ত্রীক সড়কপথে ভারতে যাওয়ার জন্য শনিবার সকালে খুলনা থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ, ১৩-৩৫১৪) ভাড়া নিয়ে সাতক্ষীরার ভোমরা ইমিগ্রেশন চেকপোস্টের দিকে যাচ্ছিলেন। পথে সকাল পৌনে সাতটার দিকে শহরের অদূরে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালতলাস্থ ৩৩ বিজিবি হেডকোয়ার্টারের সামনে পৌঁছালে সাতক্ষীরা থেকে খুলনাগামী তেলের খালি ড্রাম ভর্তি একটা ট্রাক (খুলনা মেট্রো-ট, ২০-৮৭৭০) প্রাইভেটকারটিকে চাপা দেয়। এতে প্রাইভেটকারের যাত্রী ওয়াসিম ও তার স্ত্রী ঘটনাস্থলেই মারা যান। এ সময় তাদের বহনকারী প্রাইভেটকারটির সামনের অংশ ট্রাকের তলায় চলে যায়। এ ঘটনা গুরুতর আহত হন প্রাইভেটকারের চালক সজিব।

দুর্ঘটনায় প্রাইভেটকারের চালক আহত হন। তার অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থল থেকে তাকে হাসপাতালে নেওয়া হয়। ছবি: ইত্তেফাক

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠান। এ সময় গাড়ির সামনের দরজা ভেঙে চালক সজিবকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কজনক।

সাতক্ষীরায় দুর্ঘটনাস্থলে মুহূর্তেই জমে যায় উৎসুক লোকের ভিড়। ছবি: ফোকাস বাংলা

সাতক্ষীরা পুলিশের বিশেষ শাখার এস আই গঙ্গা রানী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‌‘ভারতীয় নাগরিক ওয়াসিম কুমার বিশ্বাস খুলনা-মংলা এলাকায় চলমান রেল লাইন নির্মাণ প্রকল্পের ডেপুটি জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। ছুটিতে স্ত্রীকে নিয়ে সড়ক পথে দেশে যাওয়ার জন্য খুলনা থেকে ভোমরা ইমিগ্রেশন চেকপোস্টের দিকে যাচ্ছিলেন তিনি।’

সাতক্ষীরায় বিজিবি হেডকোয়ার্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। ছবি: ফোকাস বাংলা

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বলেন, ‘বিষয়টি সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে।’

ইত্তেফাক/এইচএ