বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

গাড়ির ধাক্কায় গাজীপুরে কনস্টেবল নিহত

আপডেট : ২৫ নভেম্বর ২০২৩, ১৫:৩১

গাজীপুরের রাজেন্দ্রপুরে পুলিশ ভ্যানের সঙ্গে একটি গাড়ির ধাক্কায় কনস্টেবল নিহত হয়েছেন। এ ঘটনায় এসআইসহ অন্য দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার (২৫ নভেম্বর) ভোররাত পৌনে চারটার দিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ইউটার্ন নেওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ওসি জিয়াউল ইসলাম বলেন, ‘বৃহস্পতিবার রাত্রীকালীন টহল ডিউটিতে রাজেন্দ্রপুর এলাকায় ছিলেন এসআই মোছাব্বির, কনস্টেবল বিতান বড়ুয়া ও কনস্টেবল মো. আক্কাস উদ্দিন। রাত পৌনে চারটার দিকে সালনা থেকে ময়মনসিংহগামী মহাসড়কে টহল দিয়ে রাজন্দ্রেপুর চৌরাস্তা এলাকায় ইউটার্ন নেওয়ার সময় অজ্ঞাতনামা একটি লরি ডিউটিতে থাকা পুলিশ বহনকারী পিকআপকে (ঢাকা মেট্রো-ন-২১-৫৮১১) ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানে থাকা পুলিশের এসআই মোছাব্বির, কনস্টেবল বিতান বড়ুয়া ও কনস্টেবল মো. আক্কাস উদ্দিন আহত হন। তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল বিতান বড়ুয়াকে মৃত ঘোষণা করেন। লরি ও চালককে আটক করা সম্ভব হয়নি। তবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

ইত্তেফাক/এইচএ