বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ধর্ষণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর অভিযোগে যুবক গ্রেপ্তার

আপডেট : ২৫ নভেম্বর ২০২৩, ১৬:৩৬

শেরপুরের শ্রীবরদীতে মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের পর ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর অভিযোগে মো. ইউসুফ (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৪ নভেম্বর) রাতে উপজেলার ভেলুয়া ইউনিয়নের চকবন্দি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ইউসুফ একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে। শনিবার দুপুরে ওই যুবককে শেরপুর আদালতে পাঠায় পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সদ্দিকী।

জানা যায়, স্থানীয় একটি মাদ্রাসা শিক্ষার্থীকে কিছুদিন থেকে ইউসুফ উত্যক্ত করে আসছিলো। পরে শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে ফুসলিয়ে ইউসুফের বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে তাকে ধর্ষণ করে ভিডিও ধারণ করে। পরে ওই শিক্ষার্থী ঘটনাটি তার মাকে বলে। এতে ক্ষিপ্ত হয়ে ইউসুফ ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। বিষয়টি জানাজানি হলে ভিকটিমের মা বাদী হয়ে ইউসুফকে প্রধান আসামি করে অজ্ঞাতনামা আরও দুই জনকে আসামি করে শুক্রবার শ্রীবরদী থানায় নারী নির্যাতন দমন ও পর্ণগ্রাফি আইনে মামলা দায়ের করে। পরে পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার রাতেই তাকে গ্রেপ্তার করে।
  
শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকী বলেন, মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের পর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর ঘটনায় অভিযুক্ত ইউসুফকে আটক করা হয়েছে। ভিডিও ক্লিপটি উদ্ধার করা হয়েছে। পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছে।

ইত্তেফাক/পিও