বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ট্রাকচাপায় একই পরিবারের চারজনসহ নিহত ৫

আপডেট : ২৫ নভেম্বর ২০২৩, ১৭:৪৪

রাজশাহী মহাসড়কের পুঠিয়ার ট্রাকচাপায় একই পরিবারের চারজনসহ ৫ জন নিহত হয়েছেন। শনিবার (২৫ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে পুঠিয়ার বেলপুকুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে একজনের ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আরও ৪ জনের মৃত্যু হয়। 

এতে আহত হয়েছেন বেশ কয়েকজন। নিহতরা হলেন নাটোরের গুরুদাসপুর উপজেলার কান্তপুর গ্রামের ইনসাব আলী (৭৫), তার ছেলে আইয়ুব আলী লাবু (৩৫) ও মেয়ে পারভিন বেগম, ইনসাব আলীর নাতনি রাজশাহীর শাহ মখদুম কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী শারমিন ও একই উপজেলার মকিমপুর গ্রামের সিএনজি চালক মোখলেসুর রহমান (৪৫)। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা ইত্তেফাককে জানান, অটোরিকশা যাত্রী নিয়ে রাজশাহী অভিমুখে যাচ্ছিল। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা টিসিবির পণ্যবাহী একটি ট্রাক নাটোরে যাচ্ছিল। মহাসড়কের পুঠিয়া অংশের বেলপুকুর এলাকায় এলে ট্রাকচাপায় ঘটনাস্থলেই অটোরিকশার ৫ জনের মৃত্যু হয়। 

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার জামিলুর রহমান ইত্তেফাককে জানান, দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যুর খবর পেয়েছে পুলিশ। এতে আরও অনেকে আহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ এবং উদ্ধারকর্মীরা কাজ করছে। নিহতদের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

ইত্তেফাক/এইচএ/পিও