বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ট্যাটু বিভ্রাট!

আপডেট : ২৭ নভেম্বর ২০২৩, ১০:০০

রণবীর কাপুর আর রণবীর সিং। হয়তো নামের প্রথম অংশে মিল থাকায় দীপিকা পাডুকোন নানাবিধ ট্রল থেকে মুক্তি পেয়েছিলেন। তবে গণমাধ্যমে ছড়িয়ে যায় খবরটি। ২০০৭ সাল থেকে টানা দু’বছর সম্পর্কে ছিলেন দীপিকা পাডুকোন এবং রণবীর কাপুর।

দুই তারকার সম্পর্ক যে গতিতে এগোচ্ছিল, তা দেখে সকলে ভেবেছিলেন যে, বিয়ের পিঁড়িতে খুব তাড়াতাড়ি বসতে চলেছেন তারা। কিন্তু ২০০৯ সালে সম্পর্ক ভেঙে যায় রণবীর-দীপিকার। সম্পর্কে থাকাকালীন রণবীরের নামের ট্যাটু করান অভিনেত্রী।

দীপিকা পাডুকোন। ছবি: সংগৃহীত

সম্পর্ক ভাঙতেই অনেক কষ্টে সেই ট্যাটু নিজের শরীর থেকে মোছেন দীপিকা। যদিও সেই ঘটনার বহু বছর কেটে গিয়েছে। এবার রণবীর নিজের শরীরে ট্যাটু করালেন। জামা সরিয়ে দেখালেন সেই ট্যাটু। একটা সময় রণবীরের ‘ক্যাসানোভা’ বলে নামডাক ছিল বলিউডের অন্দরে।

এখন তিনি ঘোরতর সংসারী। আলিয়া ভাটের সঙ্গে সংসার পেতেছেন, এক বছরের ফুটফুটে এক কন্যা সন্তানের বাবা তিনি। মেয়ের নাম রেখেছেন রাহা। ছোট্ট রাহাকে নিয়েই দিনের বেশিরভাগ সময় কাটান রণবীর। এবার সেই মেয়ের নামের ট্যাটু করালেন শরীরে।

আলিয়া ভাট ও রণবীর কাপুর। ছবি: সংগৃহীত

নিজের আসন্ন ছবি ‘অ্যানিম্যাল’-এর প্রচারে গিয়ে জামার কলার সরিয়ে দেখালেন ট্যাটু। তবে জানা গেল—দীপিকা পাডুকোন যখন ট্যাটু করিয়েছিলেন, তখনই রনবীরকে বলেছিলেন দীপিকার নাম লেখানোর জন্য। কিন্তু তখন রণবীর দীপিকার কথা না শুনলেও এখন আলিয়ার কথা শুনেছেন!

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন