বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

‘সাকিবকে সব ধরনের সহযোগিতা করা হবে’

আপডেট : ২৭ নভেম্বর ২০২৩, ২১:১৫

মাগুরা-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সাকিব আল হাসানের নাম ঘোষণার পর পরই তার বাড়িতে নেতা-কর্মীসহ উৎসুক জনতার ভিড় লক্ষ করা গেছে। সবাই প্রতীক্ষা করছেন সাকিবের ফিরে আসার। তবে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের শীর্ষ নেতাদের কাউকে সেখানে দেখা যায়নি।

স্থানীয়রা জানান, মাগুরা-১ আসনের মনোনয়নের ব্যাপারে আমাদের প্রত্যাশা যাই থাক। এখন সব ভুলে যেহেতু সে মনোনয়ন পেয়েছে তার পক্ষে কাজ করতে হবে।

সাকিবের বাবা খন্দকার মাশরুর রেজা বলেন, আমার ছেলেকে মনোনয়ন দেওয়ায় দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনাসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা সবার কাছে দোয়া চাই যেন সে জনপ্রতিনিধি হয়ে মাগুরার মানুষের সেবা করতে পারে।

জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাখারুল ইসলাম শাকিল বলেন, রাজনীতির মাঠে সে একেবারেই নতুন। তৃণমূল মানুষের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। এত অল্প সময়ের ভেতরে মাগুরা-১ আসনের মতো একটি গুরুত্বপূর্ণ আসনে তাকে মনোনয়ন দেওয়াটা মোটেই যুক্তিযুক্ত মনে করছি না।

মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ বলেন, দলীয় বিবেচনায় কেন্দ্র থেকে যে সিদ্ধান্ত দেবে আমাদেরকে নৌকার সেই প্রার্থীর পক্ষেই কাজ করতে হবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু বলেন, এ ব্যাপারে আমরা দলীয় সভা ডেকে সিদ্ধান্ত নেব। এ বিষয়ে আপাতত অন্য কোনো মন্তব্য করতে চাই না।

মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর বলেন, মনোনয়নের বিষয়ে দলীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় সিদ্ধান্তই চূড়ান্ত। সাকিবকে সব ধরনের সহযোগিতা করা হবে।

ইত্তেফাক/এবি