বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

বিয়ের পিঁড়িতে বসছেন অবন্তী সিঁথি

আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ১৩:০৯

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন জনপ্রিয় গায়িকা অবন্তী সিঁথি। গণমাধ্যমকে বিয়ের খবরটি জানিয়েছেন তিনি নিজেই। তার হবু বরের নাম অমিত দে। তিনি লন্ডনপ্রবাসী, অ্যাকাউন্টিংয়ে পড়াশোনা শেষ করে এখন একটি ফিন্যান্স ফার্মে কর্মরত আছেন।

গণমাধ্যমকে অবন্তী সিঁথি বলেন, ‘অমিতের সঙ্গে আমার পরিচয় বেশি দিনের না। সাত-আট মাস হবে। ও খুব ভালো গান করে। আমাদের একসঙ্গে একটা গান করতে গিয়ে পরিচয় হয়েছে।’ 

তিনি আরো বলেন, বছরখানেক আগে গায়ক ও যন্ত্রশিল্পী মিথুন চাক্রার উদ্যোগে একটি গান করার পরিকল্পনা হয় আমাদের। ওই গানে কণ্ঠ দেয়ার কথা ছিল আমার ও অমিতের। ওই প্রকল্প সূত্রে পরিচয় হয় আমাদের। এরপর কথাবার্তা হয়।

বিয়ের অনুষ্ঠান সম্পর্কে অবন্তী বলেন, বিয়ের পুরো ব্যাপারটি পারিবারিকভাবেই হচ্ছে। দুই পরিবার বিয়ে-পূর্ব যাবতীয় আনুষ্ঠানিকতা এরইমধ্যে সম্পন্ন করেছে। ইতিমধ্যে আশীর্বাদ হয়ে গেছে। আগামী ১৫ ডিসেম্বর রাজধানীর মিরপুরের একটি পার্টি সেন্টারে বিয়ের অনুষ্ঠান হবে।

ভারতীয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘সারেগামাপা’খ্যাত কণ্ঠশিল্পী অবন্তী সিঁথি। তিনি বেড়ে উঠেছেন জামালপুরে। সেখানকার জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক আর দিগপাইত শামসুল হক ডিগ্রি কলেজে উচ্চ মাধ্যমিক শিক্ষার্থী থাকার সময় গান গেয়ে পরিচিতি পান তিনি। গিটার আর হারমোনিয়াম বাজানো শিখেছেন ছোটবেলাতেই। কলেজে পড়ার সময় বিভিন্ন অনুষ্ঠানেও গান করতেন তিনি।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন