রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

মন্টু পাইলটকে বিয়ে করবেন দর্শনা বণিক

আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ১৪:০৬

শীতের মৌসুম আসলেই হিড়িক পরে বিয়ের। অভিনয়শিল্পীদের বেলাতেও এর ব্যতিক্রম নয়। গতকালই (২৭ নভেম্বর) অনুপমের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিয়ের পিড়িতে বসেছিলেন টলিউড তারকা পরমব্রত চট্টোপাধ্যায়। আর এরই মধ্যে খবর এলো টালিউডে নতুন বিয়ের।

আগামী ১৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মন্টু পাইলট খ্যাত সৌরভ দাস ও অভিনেত্রী দর্শনা বণিক। খবর সংবাদ প্রতিদিন। খবরটি প্রকাশ্যে এনেছেন নির্মাতা সৌম্যজিৎ আদক। এই নির্মাতার পরিচালনায় ‘অল্প হলেও সত্যি’ সিনেমায় প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন সৌরভ ও দর্শনা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই নির্মাতা লেখেন, ‘আমার ভালোবাসার মানুষেরা, সারা জীবন একসাথে থাকার আর একে অপরকে আগলে রাখার প্রতিশ্রুতি দিয়েছে। আজ খুব খুশির দিন আমার জন্য। এই দুজন মানুষ আমার জীবনের, নিজ ও কর্ম দুই ক্ষেত্রেই সারাক্ষণ মনের জোর দেয়। অনেক ভালোবাসা দুজনকে। পাশে ছিলাম, আছি ও থাকবো। এটা অল্প না, অনেকটা সত্যি।’

যদিও সৌরভ কিংবা দর্শনা নিজ থেকে এখনও ঘোষণা দেননি। তবে সৌম্যজিতের পোস্টে দর্শনার মন্তব্যই সব পরিষ্কার করে দিয়েছে। যেখানে নির্মাতার প্রতি ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রী। এমনকি পোস্টটি নিজের ফেসবুক স্টোরিতেও শেয়ার করেছেন দর্শনা।  

সৌরভ এবং দর্শনার প্রেমের গুঞ্জন বেশ কয়েক মাস আগে থেকেই শোনা গিয়েছিল। সম্প্রতি তাঁরা যে আরও ঘনিষ্ঠ হয়েছেন, সে খবরও হাওয়ায় ভাসছিল। এবার সেই গুঞ্জনে সিলমোহর মারতে চলেছেন তারা।

দর্শনা বণিক।

‘মন্টু পাইলট’ খ্যাত সৌরভ ওটিটি-র ব্যস্ত অভিনেতা। বেশ কিছু জনপ্রিয় সিরিজ়ে তিনি অভিনয় করছেন। সদ্য মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ় ‘অন্তরমহল’। অন্য দিকে, দর্শনা ইতিমধ্যেই টলিউড থেকে বলিউড হয়ে দক্ষিণের বেশ কিছু ছবি করে ফেলেছেন। সিরিজ় থেকে সিনেমা— তাঁর কাজের সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি শোনা গিয়েছিল, তাঁরা একসঙ্গে একটি সিরিজ়ে অভিনয়ও করবেন। আপাতত, দু’জনে ব্যস্ত বিয়ের প্রস্তুতি নিয়ে।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন