শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সড়কে ঝরলো তিন প্রাণ

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ০১:৩০

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার এসব দুর্ঘটনা ঘটে। আমাদের প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর।

কুমিল্লা: কুমিল্লায় লাশবাহী অ্যাম্বুলেন্সের ধাক্কায় এক পথচারীর মৃত্যু হয়েছে। নিহতের নাম ময়নাল হোসেন (৩৫)। সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের জেলার দেবীদ্বার উপজেলার চাঁপানগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ময়নাল হোসেন চাঁপানগর গ্রামের বাসিন্দা।

হাইওয়ে পুলিশ জানায়, ভোরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা থেকে মুমূর্ষু একজন রোগীকে অ্যাম্বুলেন্সযোগে চিকিৎসার জন্য কুমিল্লার উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন তার স্বজনরা। পথিমধ্যে ঐ রোগী মারা যাওয়ায় লাশবাহী অ্যাম্বুলেন্সটি পুনরায় কসবার উদ্দেশ্যে ফিরে যাওয়ার পথে দেবীদ্বার উপজেলার চাঁপানগর এলাকায় ময়নাল হোসেন নামে এক পথচারীকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলে মারা যান। মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়। পরে লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লাপাড়া (সিরাজগঞ্জ): সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দূরপাল্লার বাসের চাপায় এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত হলো মোটরসাইকেল আরোহী সাগর আলী (১৬)। সে ভাঙ্গুরা উপজেলার কাজীটোল গ্রামের গোলাম হোসেনের ছেলে। এ সময় তার মোটরসাইকেলে থাকা বেলাল হোসেন (১৮) নামের অপর এক কিশোর আহত হয়েছে। আহত বেলাল হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেছে।

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার একটি মোটরসাইকেল বহরে যোগদান করতে বেলাল ও তার বন্ধু সাগর মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। পরে দুপুর ২টার দিকে রাজশাহী-নগরবাড়ী মহাসড়কের উল্লাপাড়া কাওয়াক হাসপাতালের সামনে ঢাকাগামী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল ছিটকে যায়। এতে ঘটনাস্থলেই সাগরের মৃত্যু হয়। হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক মতিউর রহমান জানান, বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক ও সহযোগী পালিয়েছে।

ঘিওর (মানিকগঞ্জ): ঘিওরে ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত হলো মোটরসাইকেল চালকে আসিবুল (২২)। সকাল ৮টার দিকে বরংগাইল-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের উপজেলার পয়লা ইউনিয়নের তেরশ্রী মাদ্রাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে। ঘিওর থানার ওসি মো. আমিনুর রহমান দুর্ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

ইত্তেফাক/এমএএম