বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

পরম-পিয়ার বিয়েতে ট্রেন্ডিংয়ে অনুপমের বিরহী গান!

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ০৯:০৬

টালিউড অভিনেতা পরমব্রতর বিয়ে নিয়ে ফেসবুক দুনিয়ায় দুই বাংলার তারকাদের ভেতরে ব্যাপক প্রতিক্রিয়া দেখা দেয়। এই বিয়ের খবর প্রকাশের পর থেকেই অনুপমের বিরহী গানগুলো ইউটিউব ট্রেন্ডিংয়ে। এদিকে বিয়ের একদিনের মধ্যে হাসপাতালে ভর্তি করানো হলো কলকাতার তারকা অভিনেতা পরমব্রত চ্যাটার্জির নববধূ পিয়া চক্রবর্তীকে।

গতকাল কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। উল্লেখ্য, পিয়া চক্রবর্তী ছিলেন কণ্ঠশিল্পী অনুপমের প্রাক্তন স্ত্রী। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার বলছে, গতকাল সন্ধ্যায় কলকাতার ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার করা হয়েছে পরমব্রতর স্ত্রী পিয়ার।

বেশ কিছুদিন আগে পিয়ার কিডনিতে পাথর ধরা পড়ে। এ জটিলতা হঠাৎ করে বেশি হওয়াতে তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করানো হয় পিয়াকে। তবে পিয়ার বর্তমান শারীরিক অবস্থা নিয়ে পরমব্রতর পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

সোমবার ঘরোয়া ও সাদামাটা আয়োজনে পিয়ার গলায় মালা পরিয়েছেন পরমব্রত। অভিনেতার যোধপুর পার্কের বাড়িতেই রেজিস্ট্রি ম্যারেজ সারেন তারা। নতুন জুটির আইনি বিয়েতে উপস্থিত ছিলেন তাদের পরিবারের লোকজন এবং নিকট বন্ধুরা। তবে পরম-প্রিয়ার বিয়ে নিয়ে বাংলাদেশি অধিকাংশ তারকা অনুপমের বিরহী গানগুলো শেয়ার করার হিড়িক পড়ে।

বাংলাদেশের একাধিক কণ্ঠশিল্পী, অভিনেতা, নির্মাতারা অনুপমের বিরহী গান শেয়ার করছেন। নাম প্রকাশে অনিচ্ছুক অনুপমের ঘনিষ্ঠ একজন কণ্ঠশিল্পী বলেন, ‘অনুপমের অনেক গানেই তার এই একাকিত্ব খুব স্পষ্ট। আজ ওর জন্য আমারও খুব খারাপ লাগছে ।’ এদিকে অনুপম আগামী বেশকিছু কনসার্ট বাতিল করেছে বলে জানা যায়।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন