রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

গুঞ্জনে ক্যাটের বৃদ্ধাঙুলি!

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ১০:৩৯

অনেকদিন পর পুরনো প্রেমিকের সঙ্গে ফিরেই বক্স অফিসে ঝড় তুলেছেন ক্যাটরিনা কাইফ। বিয়ের পর দু-একটি কাজ নিয়ে সামনে এলেও সেগুলো সাফল্যের মুখ দেখেনি। যদিও বিয়ের পর সিনেমায় অনেকটাই বিরতি নিয়েছিলেন তিনি। তবে এবার ভিন্ন পথেই হাঁটছে তার ‘টাইগার থ্রি’।

এরইমধ্যে সিনেমাটি ৫শ’ কোটির ক্লাবের দিকে ছুটছে। পাশাপাশি দর্শক-সমালোচকদের প্রশংসাও পাচ্ছেন হরহামেশা। এর মাঝেই ঘরের মানুষের প্রশংসায় দারুণ উচ্ছ্বসিত এই তারকা। বয়স-ক্যারিয়ারে ছোট ভিকিকে বিয়ে করার পর থেকেই কটাক্ষের শিকার হতে হচ্ছে ক্যাটরিনার। এমনকি একাধিকবার গুঞ্জন রটেছে বিচ্ছেদের পথে হাঁটছেন তারা।

যদিও সমালোচকদের পাত্তা না দিয়ে দিব্যি সংসার করছেন তারা। তবে ক্যাটরিনার জন্য ভিকিকে নিজের স্বভাবে আমূল পরিবর্তন করতে হয়েছে। ভিকি সম্প্রতি এক সাক্ষাত্কারে জানান, ক্যাটরিনাকে বিয়ে করার জন্য নিজের জেদি স্বভাব একেবারে ত্যাগ করতে হয়েছে তাকে। তবে বিবাহিতজীবন সুখেই কাটছে তাদের।

ভিকি বলেন, ‘কে কী বললো সেটা নিয়ে আমি বা ক্যাটরিনা কেউ-ই মাথা ঘামাই না। কারণ আমরা সুখে আছি এটাই আমাদের কাছে সবচেয়ে বড় বিষয়। এভাবেই একটা জীবন কাটিয়ে দিতে চাই। যদিও ক্যাটরিনার জন্য আমার পুরনো একাধিক স্বভাব বদল করতে হয়েছে। একটা সময় অনেক জেদি ছিলাম, ক্যাটরিনাই সেটা বদল করতে বাধ্য করেছে। সুখের জন্য যেকোনো বদলই আমার কাছে ইতিবাচক মনে হয়।’

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন