বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ঢাকঢোল পিটিয়ে মনোনয়নপত্র জমা দিলেন মহিবুর রহমান

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ১৬:১৬

ঢাকঢোল পিটিয়ে পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিববুর রহমান মনোনয়নপত্র দাখিল করেছেন। বুধবার (২৯ নভেম্বর) দুপুরে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গীর হোসেনের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এর আগে বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে হাজারো নেতা-কর্মীদের উপস্থিতিতে দোয়া ও মিলাদের আওয়োজন করা হয়। পরে সাড়ে ১২টার দিকে ঢাকঢোল পিটিয়ে আওয়ামী লীগ কার্যালয় থেকে উপজেলা পরিষদে মনোনয়নপত্র জমা দিতে যান।

এ সময় উপস্থিত ছিলেন তার বড় ভাই ডাক্তার মোস্তাফিজুর রহমান, সিআইপি ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান, ব্যবসায়ী মুশফিকুর রহমান, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোতালেব তালুকদার, রাঙ্গাবালী উপজেলার আওয়ামী লীগ সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডক্তর শহিদুল ইসলাম বিশ্বাস, কলাপাড়ার পৌর মেয়র বিপুলচন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল আলম, যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট শামিম আল সাইফুল সোহাগ, কুয়াকাটা পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুল বারেক মোল্লা, কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার প্রমুখ। এছাড়া কলাপাড়া, রাঙ্গাবালী ও মহিপুর থানার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এসকে