বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ঋতুপর্ণা প্রয়োজনে ঢাকায় এসে আমার জন্য ভোটের প্রচারও করবে: ফেরদৌস

আপডেট : ২৯ নভেম্বর ২০২৩, ১৬:১৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পেয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ। ‘ঢাকা ১০’ আসন থেকে সংসদ সদস্য পদে নির্বাচন করবেন। ইতোমধ্যেই নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। 

এরমধ্যে ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন ফেরদৌস। এসময় তিনি জানিয়েছেন, নির্বাচনের খবরে টালিউডের অনেক তারকাই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, টালিউডে আমার অনেক বন্ধু রয়েছে। ঋতুপর্ণা সেনগুপ্ত আমার খুব ভালো বন্ধু। ও তো বলেছে প্রয়োজনে ঢাকায় এসে আমার জন্য ভোটের প্রচারও করবে। কলকাতায় যে কাণ্ড ঘটিয়েছিলাম, সেটা আমি ওকে মনে করিয়ে দিই।

২০১৯ সালে ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন; সে কথাই ঋতুপর্ণাকে স্মরণ করিয়ে দেন ফেরদৌস।

এ বিষয়ে ফেরদৌস বলেন, কলকাতাকে সব সময়ই দেশের বাইরে আমার দেশ হিসেবে দেখেছি। সেখান থেকে প্রায় দু’বছর আমি দূরে ছিলাম। একাধিক সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিল। ওই একটা ভুলের জন্য আমাকে প্রচুর ভুগতে হয়েছে। আমি এখনো ওই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করি। কারণ আমি তখন নিয়মকানুন জানতাম না। কলকাতায় দীর্ঘদিন কাজের ফলে আমি দুই বাংলারই কাছের মানুষ। যারা আমাকে নিয়ে গিয়েছিলেন, তারাও হয়তো আবেগের বশবর্তী হয়ে বিষয়টা খেয়াল করেননি।

২০০১ সালে ‘ওস্তাদ’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও ফেরদৌস। এরপর এই দুই তারকার বন্ধুত্ব সময়ের সঙ্গে সঙ্গে আরও মজবুত হয়েছে। ঢাকায় আসলেই ফেরদৌসের কথা স্মরণ করেন ঋতুপর্ণা।

 

 

ইত্তেফাক/পিএস