বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

আরিয়ান-নিহা-জোভানকে দিয়ে শুরু ‘রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’

আপডেট : ৩০ নভেম্বর ২০২৩, ১২:৪৯

টিভি নাটকে নিজের আলাদা বলয় তৈরি করতে পারা অভিনেতাদের একজন ফারহান আহমেদ জোভান। নানাবিধ চরিত্রে প্রশংসা কুড়িয়েছেন বটে। তবে তার অধিকাংশ সাফল্য রোম্যান্টিক কাজে। সমসাময়িক অভিনয়শিল্পীদের মধ্যে তাকে প্রেমিক চরিত্রে কিঞ্চিৎ বেশিই পছন্দ করে দর্শক। যেটার প্রমাণ মিলেছে বহু নাটকের সাফল্যে।

মিজানুর রহমান আরিয়ানের নাটকে, তবে তো প্রেমের রসায়ন পৌঁছায় অন্য উচ্চতায়। এখানেই শেষ নয়; জোভান-আরিয়ানকে দিয়েই আজ, বৃহস্পতিবার (৩০ নভেম্বর) থেকে শুরু হচ্ছে সিএমভি আয়োজিত ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’।

উৎসবের শুরুটা হচ্ছে ‘হৃদয়ে হৃদয়’ নাটক দিয়ে। মিজানুর রহমান আরিয়ানের নির্মাণে এতে জোভানের বিপরীতে আছেন এই সময়ের অন্যতম তরুণ অভিনেত্রী নাজনীন নাহার নিহা।
 
এই উৎসব এবং নাটকটি প্রসঙ্গে জোভান বললেন, ‘অবশ্যই রোম্যান্টিক জনরায় কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। মনে হয়, এই ঘরানার কাজে আমি বেশি সফল। আমার যতগুলো কাজ দর্শকপ্রিয়তা পেয়েছে, অধিকাংশই রোম্যান্টিক। তারপরও ফাঁকে ফাঁকে ব্যতিক্রম গল্পে কাজ করেছি এবং করছি। তবে এবারের ভালোলাগার বিষয় হচ্ছে আমার অভিনীত নাটক দিয়েই রোম্যান্টিক উৎসবের শুরু হচ্ছে। উদ্যোগটি দারুণ মনে হয়েছে।’

জোভান-নিহা জুটির এ বিশেষ নাটকটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। যিনি ভালোবাসার গল্পকথক নামেও দর্শকের কাছে পরিচিত। এই গল্প নিয়ে তিনি বললেন, ‘বিশ্ববিদ্যালয়ে পড়েছেন অথচ প্রেমে পড়েননি, এমন ঘটনা আছে বলে জানা নেই। আমার এবারের গল্পটি সেই বিশ্ববিদ্যালয় জীবনের একটি গভীর প্রেম নিয়ে। যে গল্পটি দেখলে বিশ্ববিদ্যালয়ের দিনগুলোতে ফিরে যাবেন বেশিরভাগ মনুষ। এটা আমার বিশ্বাস। নাটকটি দেখার পর বাকি কথা হবে।’

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ইতোমধ্যে ‘হৃদয়ে হৃদয়’ নাটকের ট্রেলার প্রকাশ হয়েছে অন্তর্জালে। আর পুরো নাটকটি সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হচ্ছে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যা ৬টায়। যার মধ্য দিয়ে শুরু হবে তিন জুটিকে নিয়ে দেশের প্রথম ‘ক্লোজআপ রোম্যান্টিক ড্রামা ফেস্টিভ্যাল’। উৎসবের অন্য দুই জুটির মধ্যে রয়েছেন অপূর্ব-তটিনী ও তৌসিফ-তিশা। তারা যথাক্রমে অভিনয় করেছেন জাকারিয়া সৌখিনের ‘পথে হলো দেরি’ এবং প্রবীর রায় চৌধুরীর ‘ভালোবাসি তবুও’ নাটকে।

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন