বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

প্রধানমন্ত্রীর পক্ষে গোপালগঞ্জ-৩ আসনে মনোনয়নপত্র জমা

আপডেট : ৩০ নভেম্বর ২০২৩, ১৭:০৪

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পক্ষে গোপালগঞ্জ-৩ আসন (কোটালীপাড়া-টুঙ্গিপাড়া) থেকে মনোনয়নপত্র দাখিল করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর ১২টার দিকে প্রধানমন্ত্রীর পক্ষে রিটানিং অফিসার জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের কাছে মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগ নেতারা।

এ সময় শেখ হেলাল উদ্দিন এমপি, আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, বাংলাদেশ ইন্সুরেন্স অ্যাসোসিয়েশনের সভাপতি শেখ কবির হোসেন, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও প্রধানমন্ত্রীর প্রধান নির্বাচনী এজেন্ট মো. শহীদ উল্লা খোন্দকার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, শেখ সালাউদ্দিন জুয়েল (এমপি), শেখ সারহান নাসের তন্ময় (এমপি), কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী নাজমা আক্তার, প্রধানমন্ত্রী সহকারী একান্ত সচিব গাজী হাফিজুর রহমান লিকু, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুন্সি আতিয়ার রহমান, পৌর মেয়র শেখ রকিব হোসেন, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নার হোসেন শেখ, টুঙ্গিপাড়া পৌর সভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাসসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রীর এ আসন থেকে এ পর্যন্ত ২টি মনোনয়নপত্র জমা পড়েছে। একটি জমা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপরটি জমা দিয়েছেন এনপিপি মনোনীত প্রার্থী শেখ আবুল কালাম।

উল্লেখ্য, গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর আগে ৬ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। সপ্তমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হতে তিনি আওয়ামী লীগের দুর্ভেদ্য এই ঘাঁটি থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। 

ইত্তেফাক/পিও