বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

নৌকার প্রশ্নে বঙ্গবন্ধুর সৈনিকেরা কখনো আপোষ করে না: পানিসম্পদ উপমন্ত্রী

আপডেট : ৩০ নভেম্বর ২০২৩, ২০:৩৮

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, নৌকার প্রশ্নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিকরা কখনো আপোষ করে না। আওয়ামী লীগ যখনই ঐক্যবদ্ধ হয়, তখনই নৌকার বিজয় আসে। আর নৌকার বিজয় মানেই দেশের উন্নয়ন, সমৃদ্ধি। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কাছে কোনো অপশক্তি টিকবে না। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার উন্নয়নের কথা জনগণের কাছে তুলে ধরতে হবে। এজন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির তিনি এ কথা বলেন।    

এনামুল হক শামীম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। গত ১৫ বছরে যে উন্নয়ন হয়েছে, তা বিগত কোনো সরকার করতে পারেনি। এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে নৌকার বিকল্প নেই। নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। তবেই দেশ এগিয়ে যাবে। 

তিনি আরও বলেন, এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় নেত্রী শেখ হাসিনা। আর জনপ্রিয় দল আওয়ামী লীগ। দেশবাসীর সামনে এখন সুযোগ এসেছে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারও বঙ্গবন্ধুর কন্যাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ ও সহনশীল থাকতে হবে। নিজেরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ কোনোদিন করতে পারবে না সব ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। 

সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ওহাব বেপারী, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার প্রমুখ।

ইত্তেফাক/এমএএম