রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সীতাকুণ্ডে ৩ প্রার্থীর মনোনয়নপত্র জমা

আপডেট : ৩০ নভেম্বর ২০২৩, ২০:৩৪

সীতাকুণ্ডে উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে ২ জন এবং চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে ১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সীতাকুণ্ড উপজেলা কার্যালয়ে নির্বাচনী সহকারী রিটার্নিং অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট কেএম রফিকুল ইসলামের কাছে উপজেলা আওয়ামী লীগের নৌকার মার্কার মনোনীত প্রার্থী এসএম আল মামুন, ইসলামী ফ্রন্টের চেয়ার মার্কার মনোনীত প্রার্থী মাওলানা মোজাম্মেল হোসেন তাদের মনোনয়ন পত্র জমা দেন। অপরদিকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে সীতাকুণ্ড উপজেলা জাতীয় পার্টির লাঙ্গল মার্কার মনোনীত প্রার্থী মো. দিদারুল কবির দিদার মনোনয়নপত্র জমা দেন।

৩টি দলের মনোনীত প্রার্থী হিসাবে মনোনয়নপত্র দাখিল করলেও উপজেলায় আওয়ামী লীগের প্রার্থী মামুন এবং জাতীয় পার্টির প্রার্থী কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব দিদারের নাম জোরেসোরে গ্রামে গঞ্জে আলোচনা চলছে। কারণ সম্প্রতি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাকের ভূঁইয়ার বাড়িতে ককটেল বিস্ফোরণের ঘটনায় তার সমর্থিত নেতা-কর্মীদের মাঝে মান-অভিমান ও চাপা ক্ষোভ এখনো বিরাজমান। 

তাছাড়া জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব দিদার তার মনোনয়নপত্র জমা দিয়ে নির্বাচনী কার্যালয় থেকে বের হওয়ার পর পর সংগঠনের নেতা-কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

এদিকে উপজেলা নির্বাচনী কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়ে বের হয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নৌকার মনোনীত প্রার্থী মামুন সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, আমার পিতার স্বপ্ন ছিল সীতাকুণ্ডকে রোল মডেল হিসাবে গড়ে তোলার জন্য। তাই আমি নির্বাচিত হয়ে প্রথম কাজ হবে সীতাকুণ্ডের পর্যটন খাতকে অতিদ্রুত আন্তর্জাতিক মানে উপনীত করা।

ইত্তেফাক/পিও