রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

শুটিং সেটে মালয়েশিয়ান অভিনেত্রীর মৃত্যু

আপডেট : ০১ ডিসেম্বর ২০২৩, ১৬:১৯

শুটিং সেটে মারা গেছেন মালয়েশিয়ার জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী কুইনজী চেং। মৃত্যুর সময় এ অভিনেত্রীর বয়স হয়েছিল ৩৭ বছর। গেল ২৮ নভেম্বর অভিনেত্রীর ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।  

মালয়েশিয়ান গার্ল গ্রুপ এম-গার্লসের সদস্য কুইনজী। সেলাঙ্গরের দামানসারায় একটি প্রজেক্টের শুটিং করছিলেন তিনি। আগামী ২ ডিসেম্বর কুইনজীর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে। চায়না প্রেসের বরাত দিয়ে মালয়েশিয়ান সংবাদমাধ্যম দ্য স্টার জানিয়েছে, চেং ব্রেন অ্যানিউরিজমে ভুগছিলেন।

স্থানীয় আর্টিস্ট চাই জি ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। তিনি বলেন, ‘সোশ্যাল মিডিয়া চ্যানেল স্কোয়াড সেকাওয়ানের শুটিংয়ের সময় মৃত্যু হয়েছে কুইনজীর। শুটিং শুরুর সময় কুইনজী পুরোপুরি সুস্থ ছিলেন। বিরতি নিয়ে পরে আবার শুরু হলে কুইনজী জানায়, তার মাথা ঘুরাচ্ছে, মাথা ব্যথা করছে, বমিবমি লাগছে। এক পর্যায়ে চেং বমি করেন; দ্রুত অ্যাম্বুলেন্স ডাকা হয়। বমি করার পরও কুইনজীর জ্ঞান ছিল।

চাই জি বলেন, চেংয়ের স্টাফরা তার প্রাথমিক চিকিৎসা দেন। চেং যখন জ্ঞান হারান তখন তার শ্বাস-প্রশ্বাস দ্রুত চলছিল। দ্রুত তার ঠোঁট, হাত-পা বেগুনি বর্ণ ধারণ করে। কল করার পাঁচ মিনিটের মধ্যে অ্যাম্বেলেন্স ঘটনাস্থলে চলে আসে। মেডিক্যাল টিম এসে তার জ্ঞান ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হয়; পরে তাকে মৃত ঘোষণা করা হয়।

মাত্র ৫ বছর বয়সে সংগীত ক্যারিয়ার শুরু করেন কুইনজী চেং। শুরুতে আত্মীয়-স্বজনদের বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করতেন। পরবর্তীতে চীনা নববর্ষের গানের জন্য জনপ্রিয়তা লাভ করেন তিনি। ২০১৫ সালে ‘ব্যাড স্টুডেন্টস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন কুইনজী চেং।

জানা যায়, এ পর্যন্ত ১৮টি চলচ্চিত্রে অভিনয় করেছেন কুইনজী চেং। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘আইসল্যান্ড স্টোরি’, ‘মাইন্ড গেম’, ‘ডোন্ট সে লাভ ইজ বিটার’, ‘আই কোর্ট ইউ’ প্রভৃতি।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন