রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

গামছা নিয়ে নির্বাচনের মাঠে কণ্ঠশিল্পী নকুল কুমার

আপডেট : ০১ ডিসেম্বর ২০২৩, ১৮:০৩

কয়েকমাস আগেই বঙ্গবীর কাদের সিদ্দিকীর রাজনৈতিক দলে যোগ দিয়েছিলেন কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস। এবার নামলেন নির্বাচনী মাঠে। দুইটি আসন থেকে কৃষক শ্রমিক জনতা লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি। তার প্রতীক গামছা।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মাদারীপুর-৩ ও বরিশাল-২ আসনের জন্য মনোনয়নপত্র দাখিল করেছেন তিনি। 

রির্টানিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, মাদারীপুর জেলার কালকিনি, ডাসার ও সদর উপজেলার একাংশ নিয়ে মাদারীপুর-৩ আসন গঠিত। এ আসন থেকে গত ২৭ নভেম্বর মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। এদিকে গত ২৯ নভেম্বর তিনি বরিশাল জেলার বানারীপাড়া-উজিরপুর উপজেলা নিয়ে গঠিত বরিশাল-২ আসনের জন্যে মনোনয়নপত্র সংগ্রহ করেন। যা তিনি ৩০ নভেম্বর দুপুরে মাদারীপুর ও বিকেলে বরিশালে মনোনয়নপত্র জমা দেন।

নকুল কুমার বিশ্বাসের বাড়ি উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের হারতা গ্রামে। সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ থেকে তিনি গত দুই বছরের ধরে এলাকায় গণসংযোগ করে আসছিলেন।

এ প্রসঙ্গে নকুল কুমার বিশ্বাস জানান, স্থানীয় দলের নেতাকর্মী ও ভক্ত অনুরাগীদের অনুরোধে তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি নির্বাচিত হলে এলাকাবাসীর সুখে-দুঃখে ও এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ডে মানুষের পাশে থাকবেন। বিগত দিনেও তিনি এলাকার জন্যে নিবেদিত ছিলেন আগামীতেও থাকবেন।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন