মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

পিটিআই-এর নতুন চেয়ারম্যান হলেন গহর আলি খান

আপডেট : ০২ ডিসেম্বর ২০২৩, ১৬:২৯

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছে ব্যারিস্টার গহর আলি খান। দলটির সাবেক চেয়ারম্যান এবং পাকিস্তানের কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান গওহর আলিকে দলের এ পদের জন্য মনোনীত করেছিলেন। আজ শনিবার জিও নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। 

পিটিআই এর প্রধান নির্বাচন কমিশনার নিয়াজুল্লাহ নিয়াজি আজকে এই ফলাফল ঘোষণা করেছেন। তিনি বলেছেন, আন্তঃ দলীয় নির্বাচনে ব্যারিস্টার গহর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। 

নিয়াজি আরও বলেছেন, পিটিআই-এর কেন্দ্রীয় জেনারেল সেক্রেটারি হিসেবে নির্বাচিত হয়েছেন আলি আমিন এবং ইয়াসমিন রশিদ খাইবার পাখতুনখোয়া এবং পাঞ্জাবে দলের প্রাদেশিক প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন। 

দলের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর পেশাওয়ারে সাংবাদিকদের গহর বলেছেন, ইমরান খানের প্রতিনিধি হিসেবে তিনি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করবেন। তিনি আরও বলেছেন, আমরা দেশকে সামনের দিকে এগিয়ে নেবো এবং যতদিন দিন আমি এখানে আছি আমি ইমরান খানের প্রতিনিধি হিসেবে কাজ করব। 

পিটিআই -এর নতুন এ চেয়ারম্যান অভিযোগ করেছেন, দলের নেতৃত্ব অনেক মামলার সম্মুখীন এবং আদালত থেকে কোনোভাবেই রেহাই পাচ্ছে না। গহর বলেন, দলের অনেক নেতা লুকিয়ে আছে বা অনেকেই জেলে বন্দী আছেন।

ইত্তেফাক/এসআর/এমটি