রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

কোটিপতি হলেন ১৪ বছরের ময়ঙ্ক

আপডেট : ০২ ডিসেম্বর ২০২৩, ১৭:০৩

বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন সঞ্চালিত ‘কৌন বানেগা ক্রোড়পতি’ শো-তে কঠিন প্রশ্নের সঠিক জবাব দিয়ে তাক লাগিয়ে দিয়েছে হরিয়ানার কিশোর ময়ঙ্ক। ১৪ বছরে বয়সে কোটিপতি হলেন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেতন অনুযায়ী, কৌন বানেগা ক্রোড়পতির পঞ্চদশ সিজনে ১৬টি প্রশ্নের সঠিক জবাব দিয়ে ১ কোটি টাকা জিতে নিয়েছে ময়ঙ্ক। অষ্টম শ্রেণির ছাত্রটি কোনো রকম লাইফ লাইন ছাড়াই ৩.২ লাখ টাকা জিতেছে।

সোশাল মিডিয়ায় বিখ্যাত এ শোয়ের একটি প্রোমো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, ময়ঙ্কের বুদ্ধি দেখে চমকে গিয়েছেন খোদ অমিতাভ বচ্চন।

ময়ঙ্কও জানিয়েছে, জ্ঞান এমন একটি জিনিস যার দাম আছে। সর্বোচ্চ ৭ কোটি টাকার প্রশ্নে এসেই পা হড়কায় হরিয়ানার এই মেধাবী কিশোরের। 

অমিতাভ বচ্চন এই পর্যায়ে ময়ঙ্ককে জিজ্ঞেস করেন, সুবেদার এন আর নিক্কম ও হাবিলদার গজেন্দ্র সিংকে রাশিয়ার পক্ষে অর্ডার অফ দ্য রেড স্টার সম্মান দেয়া হয়েছিল, দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় কোন শহরে গুরুত্বপূর্ণ সামগ্রী সরবরাহের জন্য?

খেলার নিয়ম মেনে চারটি অপশন দেয়া হয়। সেগুলো হলো তাব্রিজ, সিডন, বাটুমি ও আলমাতি। এর জবাব তার কাছে না থাকায় শো ছাড়ার সিদ্ধান্ত নেয় ময়ঙ্ক। ১ কোটি টাকা নিয়েই ঘরে ফেরে এ কিশোর।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন