শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

নয়নতারাকে সাড়ে ৪ কোটির গাড়ি কে দিলেন

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২৩, ২১:২৩

ভারতের দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারার জন্মদিনের উপহার বলে কথা। গেল ১৮ নভেম্বর ছিল তার জন্মদিন। একটু দেরিতে হলেও জন্মদিন উপলক্ষে সাড়ে ৩ কোটি টাকা মূল্যের গাড়ি উপহার পেলেন এই অভিনেত্রী।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, জন্মদিন উপলক্ষে নির্মাতা বিগনেশ শিবান তার স্ত্রী নয়নতারাকে ব্র্যান্ড নিউ মার্সিডিজ মেব্যাচ গাড়ি উপহার দিয়েছেন। এ গাড়ির ভারতীয় বাজার মূল্য ৩ কোটি ৪০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪ কোটি ৫০ লাখ টাকার বেশি)।

নয়নতারা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন গাড়ির কয়েকটি ছবি পোস্ট করেছেন। এসব ছবির ক্যাপশনে তিনি লেখেন, সুন্দরী তোমাকে স্বাগতম। জন্মদিনের এই সুন্দর উপহার দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ আমার প্রিয় স্বামী।

দীর্ঘ ৭ বছর প্রেম করার পর ২০২১ সালে বাগদান সারেন এই তারকা জুটি। এরপর ২০২২ সালে ৯ জুন তামিলনাড়ুর মহাবলীপুরমের রিসোর্টে আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন তারা। একই বছর সারোগেসির মাধ্যমে জমজ পুত্র সন্তানের বাবা-মা হন এই দম্পতি।

২০০৩ সালে মালায়ালাম ভাষার ‘মনসিনাক্কা’ সিনেমার মাধ্যমে অভিষেক ঘটে নয়নতারার। এরপর তিনি বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি।

নয়নতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জওয়ান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেন তিনি। অ্যাটলি পরিচালিত এ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে। মুক্তির পর বক্স অফিসে ঝড় তুলেছিল সিনেমাটি।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন