মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

বলিউডে ব্যর্থ অভিনেত্রী কাজ করতে চান হলিউডে

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২৩, ১০:৫৭

করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ ছবির মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন অনন্যা পাণ্ডে। তবে নিজেকে মেলে ধরতে পারেননি এই অভিনেত্রী। বক্স অফিসে ব্যর্থতার পরও করে গেছেন একের পর এক ছবি। ‘গেহরায়িয়া’, ‘লাইগার’, ‘ড্রিম গার্ল-২’ এর পর তার অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তুলে সমালোচকরা।

এতে দমে যাওয়ার পাত্র নন অনন্যা। বলিউডে সফলতা না পেলেও হলিউডে কাজ করার স্বপ্ন দেখছেন অনন্যা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যা পাণ্ডে জানান তার এই স্বপ্নের কথা। তিনি বলেন, করণের ‘কাভি খুশি কাভি গাম’, ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মত ছবি দেখে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেছিলেন তিনি। বলিউডে করণ জোহরের হাত ধরেই পা রেখেছেন। সে দিক থেকে দেখলে করণের সঙ্গে কাজ করার স্বপ্নপূরণ ইতিমধ্যেই হয়ে গেছে তার। এখন স্বপ্ন হলিউড।

আর কোথায় কাজ করার স্বপ্ন রয়েছে, এমন প্রশ্নের উত্তরে অনন্যা জানান, সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করতে চান তিনি। আন্তর্জাতিক ক্ষেত্রে কুয়েন্টিন টারান্টিনোর সঙ্গে কাজ করতে চান তিনি। কুয়েন্টিন টারান্টিনো তার ক্যারিয়ারের শেষ ছবি বানাচ্ছেন। সে সুযোগই লুফে নিতে চান অনন্যা।

অনন্যার এ সাক্ষাৎকার গণমাধ্যমে প্রকাশ হতেই ব্যাপক ট্রলের শিকার হচ্ছেন। সমালোচকরা বলছেন, বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে তিনি, ফিল্মি পরিবারের সন্তান হওয়ায় বলিউডে সুযোগ পেতে তেমন কাঠখড় পোড়াতে হয়নি তাকে।

দর্শক ও সমালোচকদের দাবি, বাবার বদৌলতে সিনেমায় পা রাখার সুযোগ পেলেও অভিনয়ে এখনও কোনো দাগ কাটতে পারেননি তিনি। সে অনন্যাই কিনা এখন কোয়েন্টিন টারান্টিনোর মতো বিশ্বমানের পরিচালকের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখছেন! তার এমন সিদ্ধান্তকে হাস্যকর বলছেন নেটিজেনরাও।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন