রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

এনার নতুন রূপে নেটদুনিয়ায় ঝড়

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৩:১৩

টালিউড অভিনেত্রী ও প্রযোজক এনা সাহা সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন রূপে হাজির হয়েছেন। সম্প্রতি বাড়তি ওজন কমিয়ে একের পর এক ফটোশুট করে ফেসবুকে সেগুলো শেয়ার করেছেন এনা। আর সে ছবিতেই নেটদুনিয়ায় ঝড় তুলেছে অভিনেত্রীর ভক্তরা। 

এনার শেয়ার করা ছবিতে তার পরনে রয়েছে গ্রে রঙের ড্রেস। ড্রেসটির নেকলাইন জুড়ে রয়েছে গ্রে রঙের সুতোর এমব্রয়ডারি। ফ্রন্ট ওপেন ড্রেসের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে এনার ক্লিভেজ সহ বক্ষের অনেকখানি অংশ।

নেকলাইনের সামনে বাঁধা রয়েছে দুটি ফিতে। দৃশ্যমান হয়েছে এনার অফ হোয়াইট রঙের অন্তর্বাস। এই ড্রেসের নিচের অংশ ফ্লেয়ারড। কিছু অংশে রয়েছে নেটের ফ্লোরাল প‍্যাটার্নের ডিজাইন।

এই ড্রেসের সাথে এনার মেকআপ যথেষ্ট হালকা। দুই চোখের কোল ভরেছে কাজলে। ঠোঁটে রয়েছে হালকা গোলাপি লিপ বামের ব্যবহার। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের টাচ। খোলা রয়েছে এনার সিল্কি চুল। দুই কানে লাল রঙের স্টোন বসানো স্টাড পরেছেন এনা। গলায় রয়েছে অনুরূপ পেনডেন্ট। বাঁ হাতে রয়েছে একই স্টোন বসানো ব্রেসলেট।

ছবিগুলি শেয়ার করে এনা লিখেছেন, ছোট্ট ছোট্ট মুহূর্তেও সৌন্দর্য খুঁজে পান তিনি। কিন্তু নেটিজেনদের একাংশ এনাকে অশালীন কটাক্ষ করেছেন। তবে অনেকে তার সৌন্দর্যের প্রশংসাও করেছেন।

চলতি বছরের শেষে এনা প্রযোজিত ফিল্ম ‘ডাক্তার কাকু’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। কিন্তু তার প্রযোজনায় তৈরি ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-র ভবিষ্যৎ অনিশ্চিত।

এনা প্রযোজিত ফিল্ম ‘চিনে বাদাম’ গত বছর মুক্তি পায়। এতে যশ দাশগুপ্তের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি নিজেই। 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন