রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

টি-টেন লিগে সাকিবকে দেখে ম্যাথুসের হাসি

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২৩, ১৯:০৯

আগামী মাসেই অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এবারের নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের হয়ে নির্বাচন করবেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। এমন ব্যস্ত সময়ের মাঝে দুই দিনের সংক্ষিপ্ত সফরে দুবাই গেছেন সাকিব। আবুধাবিতে চলমান টি-টেনের দল বাংলা টাইগার্সের সঙ্গেও তাকে দেখা গেছে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। শনিবার (২ ডিসেম্বর) সকালে দুবাইয়ে পৌঁছে রাতে মাঠে বসে দলটির খেলাও দেখেছেন তিনি। সেখানে তার সঙ্গে দেখা হয় বিশ্বকাপে 'টাইমড আউটের' শিকার হওয়া শ্রীলঙ্কার অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুসের।

টি-টেন লিগে বাংলা টাইগার্সের সঙ্গে সে সময় মাঠে লড়ছিল নর্দান ওয়ারির্স। খেলা চলাকালে হঠাৎ ক্যামেরার লেন্স গিয়ে থামে ম্যাথুসের দিকে, সে সময় আরেক সতীর্থের সঙ্গে কথা বলতে বলতে হাসছিলেন এই লঙ্কান অলরাউন্ডার। পরক্ষণেই আবার ক্যামেরা ঘুরে যায় সাকিবের দিকে, বিষয়টি নজরে পড়তেই হাসি ধরে রাখতে পারেননি তিনিও। মূলত বিশ্বকাপে 'টাইমড আউট' ঘটনার পর এবারই প্রথম দুইজনকে দেখা গেল এক ক্যামেরায়। ম্যাথুস খেলছেন নর্দার্ন ওয়ারির্সের হয়ে।

বাংলা টাইগার্সের ফটোশ্যুটে অংশ নিতে তিনি হঠাৎ দুবাইয়ে উড়াল দিয়েছেন। যদিও এবারের আসরে দলটির হয়ে মাঠে নামা হচ্ছে না অভিজ্ঞ এই অলরাউন্ডারের। আঙুলের চোটের কারণে তিনি আগে এই আসর থেকে ছিটকে গেছেন। তবে দলটির সঙ্গে আগে থেকে চুক্তিবদ্ধ থাকায় তাদের আনুষ্ঠানিক ফটোশ্যুটে অংশ নিচ্ছেন সাকিব।

ইত্তেফাক/জেডএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন