বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

মনোনয়ন বাতিল হওয়ায় কান্নায় মাটিতে লুটিয়ে পড়লেন এমপি প্রার্থী

আপডেট : ০৩ ডিসেম্বর ২০২৩, ২০:১৪

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলীর মনোনয়ন বাতিল করা হয়েছে। মনোনয়ন বাতিল হওয়ায় মাটিতে লুটিয়ে কান্নায় ভেঙে পড়েন টানা তিনবার ইউপি নির্বাচনে ফেল করা আব্দুল আলী বেপারী। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এসে তাকে শান্তনা দেয় এবং প্রার্থীতা ফিরে পেতে আপিলের পরার্মশ দেন।

রোববার (৩ ডিসেম্বর) দুপুরে মানিকগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ের মনোনয়নপত্র যাচাই শেষে তার প্রার্থীতা বাতিল করেন জেল প্রশাসক ও রির্টানিং অফিসার রেহেনা আকতার।

জানা যায়, মানিকগঞ্জ-১ আসনের স্বতন্ত্রপ্রার্থী মো. আব্দুল আলী বেপারী মানিকগঞ্জের ঘিওর উপজেলার বেড়াডাঙ্গা এলাকার কিয়ামুদ্দিনের ছেলে। পেশায় তিনি একজন কৃষক। কৃষিকাজের মাধ্যমে বার্ষিক আয় ২ লাখ ৫০ হাজার টাকা এবং তার কাছে নগদ ২ লাখ টাকা ও এক ভরি স্বর্ণালংকার রয়েছে। শিক্ষাগত কোনো সার্টিফিকেট না থাকলেও তিনি সুশিক্ষিত।

পরিবারিক সূত্রে জানা যায়, মো.আব্দুল আলী বেপারী ২০১১, ২০১৬ ও ২০২১ সালে ঘিওর উপজেলার সিংজুরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করে পরাজিত হন। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দেন।

স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলী বেপারী বলেন, আমি এখন আমার ভোটারদের মুখ দেখাবো কেমনে, আমি আর বাচুমনা। আমি ভোট দিতে না পারলে মরুম, আমার জীবন রাখুম না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমার আবেদন, আমার ভোট আমাকে দিয়ে যেন মরতে পারি। আমার বিশ্বাস আছে, মানুষ আমাকে ভোট দিবে। আমি সংসদ সদস্য নির্বাচিত হয়ে সংসদে যাবো। যেকোনো চক্রান্তের মাধ্যমে আমার নমিনেশন বাদ দেওয়া হয়েছে। আমি এই চক্রান্ত বিশ্বাস করি না। আমাকে আমার ভোট দেওয়ার সুযোগ দেওয়া হোক।

ইত্তেফাক/এবি