বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

‘অ্যানিম্যাল’-এর বাদ যাওয়া দৃশ্য চড়া মূল্যে বিক্রি!

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২৩, ০৪:০০

‘অ্যানিম্যাল’ ছবির বিজয়রথ যেন থামছেই না। ছবিটিতে ভারতের সেন্সরবোর্ড রিলিজের আগে প্রচুর কাচি চালিয়েছেন। এখন ছবির নির্মাতা সেই বাদ যাওয়া দৃশ্যগুলো আরো চড়া মূল্যে অনলাইনে বিক্রি করছেন! ব্যবসা বুঝি একেই বলে! ছবিটির বাজেট প্রায় ২০০ কোটি টাকা। দ্বিতীয় দিনে এই ছবি শুধুমাত্র ভারতের বাজারে আয় করেছে ৬৫.৮৫ কোটি। প্রথম দিন আয় ছিল প্রায় ৬১ কোটি। প্রথম দু’দিনে এই ছবি আয় করেছে ১২৯.৬৫ কোটি টাকা।

সেদিক থেকে দেখলে, শাহরুখ খানের ‘জওয়ান’ ছবির নজির ভেঙে দিয়েছে রণবীরের অ্যানিম্যাল। প্রথম দু’দিনের নিরিখে এখন পর্যন্ত সর্বোচ্চ আয়ের নজির ছিল ‘জওয়ান’-এর। ১২৮ কোটি। বিশ্বব্যাপী দু’দিনে ‘অ্যানিম্যাল’ আয় করেছে ২৩০ কোটি। ছবির বাজেটের টাকা উঠে গিয়েছে মাত্র দু’দিনেই। ছবিটি মুক্তি পেয়েছে তামিল, তেলেগু, কন্নড় আর মালয়ালাম ভাষায়।

গত শুক্রবারে ছবিটি হিন্দি ভার্সন ব্যবসা করেছে ৫৪.৭৫ কোটি টাকার। বিশ্বের একাধিক দেশে মুক্তি পেয়েছে এই ছবি। ‘অ্যানিম্যাল’-ই প্রথম ভারতীয় ছবি, যা উত্তর আমেরিকায় প্রায় ৫ মিলিয়ন ডলারের ব্যবসা করেছে। এমন ঘটনা হিন্দি সিনেমার ইতিহাসে প্রথমবার ঘটল। এখন নির্মাতাদের পাখির চোখ ১০০০ কোটি। এখন পর্যন্ত দ্রুততম ১০০০ কোটির নজির রয়েছে শাহরুখের ‘পাঠান’-এর। সেই নজির ভাঙতে পারে কিনা রণবীরের ‘অ্যানিম্যাল’, সেটাই দেখার বিষয়।

তবে বাদ যাওয়া দৃশ্য নিয়ে রণবীর-রাশমিকা দুজনেই মজা করে গণমাধ্যমকে বলেছেন—‘এখন থেকে সেন্সরবোর্ড কোনো কিছু বাদ দিলে মানুষ তা আরও আগ্রহভরে দেখানোর জন্য এভাবেই ছেড়ে দেওয়া উচিত।’ কোন প্ল্যাটফর্মে বা কীভাবে দেখা যাবে তা অবশ্য এখনো ডিটেইল জানা যায়নি।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন