বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

দুবাইতে বাদশার সঙ্গে হানিয়া আমির!

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৪:৫৩

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী হানিয়া আমির ও ভারতীয় র‌্যাপার বাদশার প্রেমের গুঞ্জনে নেটদুনিয়ায় চলছে জল্পনা। সম্প্রতি হানিয়া আমিরের​ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা কিছু ছবিকে কেন্দ্র করে এই গুঞ্জন দানা বেঁধেছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, হানিয়া আমির র‌্যাপার বাদশা সহ পাঞ্জাবি গায়ক-র‌্যাপার করণ আউজলা দুবাইয়ে ঘুরে বেড়াচ্ছেন। ইনস্টাগ্রামে হানিয়ার পোস্ট করা তাদের তিনজনের বেশকিছু স্থিরচিত্র ও ভিডিও ভাইরাল হয়েছে। একটি সেলফিতে ফ্রেমবন্দি হয়েছেন হাস্যোজ্জ্বল বাদশা ও হানিয়া। 

তা ছাড়া বাদশার একক ছবিও পোস্ট করেছে তিনি। পাশাপাশি খাবার খাওয়ার ভিডিও পোস্ট করেছেন হানিয়া। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বাচ্চারা কেনাকাটা করতে গিয়েছিল।’

এদিকে হানিয়া আমিরের পোস্ট নিয়ে নেটদুনিয়ায় চলছে নানা জল্পনা।

কেউ মন্তব্য করেছেন, "সে সবার সাথে বন্ধু।" আরেকজন বললেন, "বাদশার সাথে আমার ক্রাশ পোজ, কেন!!" তৃতীয় একজন মন্তব্য করেছেন, "করণও আছে (কান্নার ইমোজি), আমি আবেগপ্রবণ। এক ভক্ত আরও লিখেছেন, 'হানিয়া কি বাদশাকে ডেট করছেন? মৃণাল ঠাকুরের এখন কী হবে?"

এর আগে জেসমিন নামে এক নারীর সঙ্গে ঘর বেঁধেছিলেন বাদশা। এ সংসারে জেসমিন গ্রেস মাসিহ সিং নামে এক কন্যা সন্তান রয়েছে। ২০০০ সালে ভেঙে যায় এই সংসার। জেসমিন বর্তমানে লন্ডনে বসবাস করছেন।

এছাড়া মাস কয়েক আগেই একাধিক নায়িকার সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল বলিউডের জনপ্রিয় গায়ক ও র‌্যাপার বাদশার। কখনো পঞ্জাবি অভিনেত্রী ইশা রিখির নাম, আবার বলি অভিনেত্রী ম্রুণাল ঠাকুরের সঙ্গে প্রেমের গুঞ্জন ভেসেছে। এবার একেবারে দেশ ছাড়িয়ে প্রতিবেশী দেশে নাকি মনের মানুষ খুঁজে পেয়েছেন এ গায়ক।

 

হানিয়া সিনেমায় আত্মপ্রকাশ করেন ২০১৬ সালে ‘জানান’ ছবির মাধ্যমে। তার পর অনেক হিট নাটকে কাজ করেছেন। ‘তিতলি’-তে তার অভিনয়ের জন্য ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠেন তিনি।

‘মেরে হামসফর’ সিরিজের মাধ্যমে ভারত-সহ অন্যান্য দেশে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তবে বাদশা- হানিয়ার আলাপ পরিচয় হল কীভাবে হয়েছে তা এখনো অজানা।

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন