বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সিংঘাম এগেইন-এর শুটিং সেটে আহত অজয় দেবগন

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৭:৩৭

বলিউড অভিনেতা অজয় দেবগন তার নতুন সিনেমা সিংঘাম এগেইন-এর শুটিং এর সময় আহত হয়েছেন। সিংঘাম এগেইন এর মাধ্যমে ফের একবার অ্যাকশন প্যাকড অবতারে দেখা যেতে চলেছে অজয়কে। এই সিনেমা নিয়ে ভক্তদের উত্তেজনাও বেশ তুঙ্গে। তবে সেই সিনেমার সেটেই ঘটে গেল বড়সড় এই দুর্ঘটনা।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, রোহিত শেট্টি পরিচালিত সিংঘাম এগেইন এর ভিলে পার্লেতে শুটিং করছিলেন  অজয় দেবগন। আর এখানেই শুট চলাকালীন দুর্ঘটনায় আহত হলেন অজয়।

জানা যায়, একটি মারামারির দৃশ্যের শ্যুটিং করার সময় চোখে ও মুখে আঘাত লাগে অজয়ের। আচমকা ব্যথা পাওয়ায় কয়েক ঘণ্টার জন্য বিরতি নিয়েছিলেন অভিনেতা। সেটেই তখন ডাক্তার এসে চিকিৎসা করেন অজয়ের। সেই সময় রোহিত শেট্টি বাকিদের নিয়ে শুট চালিয়ে নিচ্ছিলেন। 

এদিকে সময় নষ্ট করতে একেবারেই রাজি হননি অজয়। তাই খানিক বিশ্রাম নিয়েই ফেরেন সেটে। 'সিংঘাম এগেইন'-এর টিম এখন ফিল্ম সিটিতে টানা শুটিং চালিয়ে যাবে। 

রোহিত শেট্টির কপ ইউনিভার্সের শুরু হয়েছিল সিংঘাম সিনেমার হাত ধরে, ২০১১ সালে। এরপর সিংঘাম রিটার্নস মুক্তি পেয়েছিল ২০১৪ সালে। মাঝে আসে সিম্বা আর সূর্যবংশী। তবে এবার সিংঘামের ফেরার পালা ২০২৪-এ। 

সিংঘম এগেইন-এ সিংঘাম এগেইনে অজয়ের সঙ্গে রণবীর সিং ও অক্ষয় কুমার, দীপিকা পাড়ুকোন, কারিনা কাপুর , টাইগার শ্রফ এর মত বলিউডের জনপ্রিয় তারকারা। এছাড়া আরও রয়েছেন সোনু সুদ, প্রকাশ রাজ, ফারদিন খান, জ্যাকি শ্রফ, এবং সিদ্ধার্থ যাদব।

রোহিত শেট্টির এই সিনেমাটি আগামী বছর মুক্তি পাওয়ার কথা। সব ঠিকঠাক থাকলে ২০২৪ এর অগস্টে আসবে সিংঘাম এগেইন। 

 

ইত্তেফাক/পিএস

এ সম্পর্কিত আরও পড়ুন