বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ঐশ্বরিয়ার বাড়ির সামনে পাপারাজ্জিদের ভিড়!

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২৩, ০৯:১০

নানা অশান্তির আর বিচ্ছেদ গুঞ্জনের মাঝে বেশ কয়েকদিন ধরেই স্বামীর বাড়ি থেকে বাইরে থাকছেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। মাঝে কয়েকদিন বাবার বাড়িতেও কাটিয়েছেন তিনি।

এবার শোনা যাচ্ছে, শিগগিরই পাকাপাকিভাবে বাবার বাড়ি উঠতে যাচ্ছেন এই অভিনেত্রী। যে কারণে বাড়ির বাইরে কোথাও গেলে মুখ ঢেকে বের হতে হচ্ছে তাকে। কারণ সব জায়গাতেই পাপ্পারাজিদের ভিড় যেন লেগেই থাকছে। এমনকি ঐশ্বরিয়ার বাড়ির সামনে থেকে তো তাদের সরানোই যাচ্ছে না।

এদিকে এবার বিচ্ছেদ পালে জোর হাওয়া লাগালেন অমিতাভ পূত্র অভিষেক। সম্প্রতি মুম্বইয়ে একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে দেখা গেছে অভিষেককে। পরনে নীল শ্যুট, চুলে নতুন ছাঁট, চোখে চশমা। জুনিয়র বচ্চনের এই লুকের প্রশংসা হয়েছে যেমন, তেমনই অনুরাগীদের নজর কেড়েছে অন্য একটি বিষয়।

গত ১৬ বছরে বলা যেতে পারে এই প্রথম, অভিষেকের আঙুলে দেখা যায়নি তাদের বিয়ের আংটি। আর এতেই ঐশ্বরিয়া-অভিষেকের দাম্পত্য জীবনের শেষ দেখে ফেলেছেন নেটিজেনরা। এমনিতেই বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার বিবাদের জল্পনা রয়েছে। দূরত্ব নাকি বেড়েছে অভিষেকের সঙ্গে। এর মাঝে অভিষেকের আঙুলে বিয়ের আংটি উধাও হতে বিচ্ছেদের দুশ্চিন্তায় তাদের অনুরাগীরা।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন