বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ফারুকীর প্রশংসায় আফজাল হোসেন

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২৩, ১২:০০

সম্প্রতি মুক্তি পেয়ে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। ওয়েব ফিল্মটি নির্মাণের পাশাপাশি এতে অভিনয়ও করেছেন ফারুকী। এছাড়াও ফারুকীর স্ত্রী ও কন্যা অভিনয় করেছেন ফিল্মটিতে।

এরইমধ্যে সিরিজটি একাধিক উত্সবে প্রদর্শনের পর দারুণ প্রশংসা কুড়িয়েছে। সেই ধারাবাহিকতা মুক্তির পরও লক্ষ্য করা যাচ্ছে। এবার ফিল্মটির পাশাপাশি ফারুকীর নির্মাণ ও অভিনয়ের প্রশংসা করলেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন।

তিনি লিখেছেন, হঠাৎ শোনা গেল ফারুকী অভিনয় করছে। শুনে ভ্রু কুঁচকানো যায়। এটাও শোনা গেল, নিজেদের জীবনের গল্পে অভিনয় করেছে সে আর তিশা। এই দুটো বিষয়ের মধ্যেই তো মন্দ, কত কিছু বলার সুযোগ মিলে যায়। অপছন্দ করে কত কথা সানন্দে অন্যদের সাথে ভাগাভাগি করা যায়। সকল চরিত্রের অভিনয়ের ধরণ ফারুকীর মাথার মধ্যে সাজানো গোছানো থাকে। সেই হিসাবে মনে হয়েছে, সামথিং লাইক এ্যান অটোবায়োগ্রাফির চরিত্রে তাকে ভালো লাগতে পারে। সব মিলিয়ে অসাধারণ লেগেছে সদ্য দেখা সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি। তাদের দুজনের এই গল্প, অসংখ্য মানুষের নিজেদের জীবনেরও গল্প।

ফারুকীর অভিনয় প্রসঙ্গে বলতে হয়, ফারুকীকে নয়, গল্পের স্বামীকেই সর্বক্ষণ পর্দায় দেখা গেছে। তিশা সম্পূর্ণ বিলীন তিথি চরিত্রে। বলতে দ্বিধা নেই, ও যে কত বড় মাপের অভিনয়শিল্পী, এতদিন পর এই প্রথম জানা হলো। যদি প্রচলিতের বাইরে এমন এমন চলচ্চিত্র নির্মিত হতে থাকে, বদলে যাবে সব পুরাতন।’

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন