রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

হাসপাতাল থেকে ফিরে মধুচন্দ্রিমায় পিয়া-পরমব্রত

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২৩, ১৬:০৭

দুই বাংলার সুপরিচিত অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তীর বিয়ের খবর এখন সবার জানা। গত ২৭ নভেম্বর সোমবার বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। তাঁদের বিয়ে নিয়ে দুই বাংলার সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা–সমালোচনা চলছে।

তবে এসবে মোটেও বিচলিত নন নবদম্পতি, নিজেদের মতো করে সংসার করছেন। বিয়ের পরদিন হাসপাতাল ভর্তি হন পিয়া। কিডনি স্টোনের অপারেশন সেরে বাড়ি ফিরেছিলেন গত ২৯ নভেম্বর। বিশ্রাম নিয়ে চলে গেছেন মধুচন্দ্রিমায়। মধুচন্দ্রিমায় কোথায় গেলেন এই সময়ের আলোচিত এই দম্পতি?

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমসের খবর অনুযায়ী, এই মুহূর্তে আয়ারল্যান্ডে আছেন। সেখানেই সময় কাটছে তাঁদের। ইতিমধ্যেই ক্রিসমাসের উদ্‌যাপন শুরু হয়ে গিয়েছে ইউরোপে। নিজের ফেসবুকে ডাবলিনের বিখ্যাত মালাহাইড ক্যাসেলের ছবি শেয়ার করেছেন পিয়া। তাতে উঠে এল ক্রিসমাস ট্রি। ক্যাপশনে লেখা ‘ডাবলিনে ইতিমধ্যেই ক্রিসমাসের মৌসুম’।

পরমব্রতর ব্যক্তিজীবন নিয়ে বরাবরই সবার খুব আগ্রহ। ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন সময় বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন তিনি। অবশ্য কোনো দিনই খুব বেশি লুকোছাপা করেননি সেসব নিয়ে। বিদেশি চিকিৎসক ইকার সঙ্গে দীর্ঘদিন সম্পর্ক ছিল তাঁর। একটা সময় পরম আর ইকার বিয়ের কথাও প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছিল। কিন্তু নেদারল্যান্ডসের নাগরিকের সঙ্গে করোনাকালেই ভেঙে যায় পরমের সম্পর্ক। এরপর পরমের জীবনে আসেন পিয়া। সংগীতশিল্পী অনুপম রায়ের বিয়ে ভাঙার পেছনেও বারবার উঠে এসেছিল পরমব্রতর নাম।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন