মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

‘সিংহাম এগেইন’ নিয়ে শঙ্কা!

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২৩, ১০:৪৪

বেশ জোরালোভাবেই এগিয়ে চলছে জনপ্রিয় ও সফল ‘সিংহাম’ সিনেমার সিক্যুয়েলের কাজ। সিনেমাটি ঘিরে এরইমধ্যে দারুণ কৌতুহলও তৈরি হয়েছে বলিপ্রেমীদের মাঝে। নির্মাতা রোহিত শেট্টি ‘সিংহাম এগেইন’ শিরোনামের এই সিনেমাটি আগামী বছর মুক্তির পরিকল্পনাও করছেন।

সিনেমাটিতে অজয় দেবগণের পাশাপাশি অক্ষয় কুমার, রণবীর সিংকেও যুক্ত করেছেন তিনি। এমনকি সিনেমাটিতে চমক হিসেবে যুক্ত হয়েছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। ক্যারিয়ারে প্রথমবারের মতো পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে তাকে। এরইমধ্যে সিনেমাটির পোস্টারে দীপিকার লুকও প্রশংসা কুড়িয়েছে।

তবে এমন সময় বিপত্তির মুখে পড়লো সিংহাম সংশ্লিষ্টরা। অ্যাকশন দৃশ্যে শুটিং করতে গিয়ে গুরুতর চোট পেলেন সিনেমাটির মূল অভিনেতা অজয়! জানা গেছে, ভিলে পার্লেতে কলাকুশলীদের সঙ্গে ‘সিংহম এগেইন’ সিনেমার শুটিং করছিলেন রোহিত। একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে মুখে আঘাত লাগে অজয়ের। যদিও সেটে চিকিত্সক ডেকে তার চিকিত্সা করানো হয়। প্রাথমিক চিকিত্সা নিয়ে আবার শুটিংয়ে অংশও নেন এই অভিনেতা। তবু সহকর্মীর এমন দুর্ঘটনায় দুঃখ ও শঙ্কা প্রকাশ করেছেন দীপিকাসহ অন্যান্য কলাকুশলীরা।

তাদের মতে, অজয় আপাতত মনের জোরে শুটিং করলেও তার চোট সবাইকে ভোগাবে। যদিও শিগগিরই পুরোপুরি তিনি সুস্থ হতে না পারেন তবে নির্ধারিত সময়ে সিংহাম আলোর মুখ দেখাবে না বলেও শঙ্কা প্রকাশ করছেন তারা।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন