বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

বৃহস্পতিবার থেকে বাংলাদেশে ‘অ্যানিমেল’

আপডেট : ০৬ ডিসেম্বর ২০২৩, ১৫:৪১

গত ১ ডিসেম্বর ভারতসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে ‘অ্যানিমেল’। মুক্তির পর থেকেই আলোচনা-সমালোচনার মধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে সিনেমাটি। বাংলাদেশের দর্শকরাও মুখিয়ে ছিল রণবীর কাপুরের অ্যাকশন দেখতে। তাদের এই আশা পূরণ হতে চলেছে।

বাংলাদেশে সেন্সর পেয়েছে ‘অ্যানিমেল’। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) থেকে হলে গিয়ে দেখতে পারবে বাংলাদেশের দর্শক। বিষয়টি সামাজিকে যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন আমদানিকারক প্রতিষ্ঠান কাট অ্যান্ড কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন।

চলতি মাসের প্রথম দিনেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত সিনেমা ‘অ্যানিমেল’। ভারতীয় গণমাধ্যম মিন্টের প্রতিবেদন অনুযায়ী, মাত্র ৫ দিনেই বিশ্বব্যাপী ৪২৫ কোটি রুপি ব্যবসা করে ফেলেছে রণবীর কাপুর অভিনীত সিনেমাটি। যা বাংলাদেশি টাকায় প্রায় ৫৬২ কোটি।

পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে ‌‘অ্যানিমেল’ নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল প্রমুখ।

ইন্ডিয়াতে অনেক দর্শক সমালোচকই বলছেন, ‘অ্যানিমেল’-এ রণবীর কাপুর তার ক্যারিয়ারের অন্যতম সেরা অভিনয় করেছেন। ক্যারিয়ারের শুরু থেকেই পর্দায় রোমান্টিক ইমেজের জন্য পরিচিত এ অভিনেতা। এবার তিনি মারদাঙ্গা অ্যাকশনে হাজির হয়েছেন।

ইত্তেফাক/এএম

এ সম্পর্কিত আরও পড়ুন